• বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজ কুবি প্রক্টরের ভাইয়ের সন্ধান মিলেছে

  কুবি প্রতিনিধি

৩০ সেপ্টেম্বর ২০২০, ১৬:৩৪
মো. বেলাল উদ্দিন (ছবি : দৈনিক অধিকার)

ব্যাংক থেকে টাকা তুলতে গিয়ে নিখোঁজ হওয়া কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিনের বড় ভাই মো. বেলাল উদ্দিনের খোঁজ মিলেছে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) সকালে কুমিল্লা জেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পদুয়া রাস্তার মাথা নামক এলাকায় অচেতন অবস্থায় সন্ধান মিলে নিখোঁজ বেলার উদ্দিনের। পরে স্থানীয় এক সিএনজি ড্রাইভার তাকে পরিবারের সদস্যদের কাছে পৌঁছে দেন।

পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে রেস্টে পাঠান। তবে বেলাল উদ্দিনের সাথে থাকা আড়াই লাখ টাকার সন্ধান পাওয়া যায় নি।

এ বিষয়ে প্রক্টর ড কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, আমরা অত্যন্ত খুশি যে ভাই ফিরে এসেছে। প্রাথমিক চিকিৎসা শেষে ডাক্তার তাকে রেস্টে রাখতে বলেছে। শরীরে কোন আঘাতের চিহ্ন নেই৷ মিডিয়া এবং প্রশাসনকে ধন্যবাদ জানাই। তারা সক্রিয় ভূমিকা রেখেছেন বলেই হয়ত অপহরণকারীরা তেমন কোন ক্ষতি করতে পারে নি।

প্রসঙ্গত, তিনদিন আগে ২৭ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৩ টা থেকে ৪ টার মধ্যে ফেনী সদরে অবস্থিত ঢাকা ব্যাংক শাখা থেকে আড়াই লাখ টাকা উত্তোলন করেন বেলাল উদ্দিন। পরে তিনি আর বাড়ি ফিরে যাননি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড