• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বহিরাগতদের হামলার শিকার ইবি কর্মকর্তা

  ইবি প্রতিনিধি

৩০ সেপ্টেম্বর ২০২০, ১৬:১০
ইসলামী বিশ্ববিদ্যালয় (ছবি : দৈনিক অধিকার)

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বহিরাগত এক লোকের কাছে হামলার শিকার হয়েছেন ভিসি অফিসের শাখা কর্মকর্তা এস.এম খাবিরুল ইসলাম।

ক্যাম্পাস সূত্রে জানা গেছে, বুধবার (৩০ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের আবাসিক এলাকা ডরমিটরির সামনে আবু সাঈদ নামের একজন বহিরাগত (ক্যাম্পাস পার্শ্ববর্তী এলাকার বাসিন্দা) লোক ভিসি অফিসের শাখা কর্মকর্তা এস.এম খাবিরুল ইসলামের ওপর অতর্কিত হামলা চালিয়েছে। এরপর থেকে তিনি নিরাপত্তা হীনতায় ভুগছেন।

এ বিষয়ে ভিসি অফিসের শাখা কর্মকর্তা এস.এম খাবিরুল ইসলাম বলেন, অফিসে কাজ আছে সেজন্য রেজিস্ট্রার স্যার আমাকে আসতে বলছিল আমি বেলা ১২টার দিকে ডরমিটরি সামনে দিয়ে আসতেছিলাম এমন সময় আবু সাঈদ নামের একজন বহিরাগত লোক আমাকে দাঁড় করিয়ে বলল তোর বোনে টাকা নিছে টাকা দেস না কেন? এই বলেই আমাকে মাইর শুরু করে। টাকার নেওয়ার বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, টাকা কে নিবে! মূলত আমাকে মারার টার্গেট ছিল তার।

এদিকে দুপুর সাড়ে ১২টার দিকে ফরেন সেল এর দিন মজুরি ভিত্তিতে কর্মরত মঞ্জুরুল ইসলামকে সায়েন্স ফ্যাকাল্টির সামনে বহিরাগত দুজন লোক হামলা করেছে বলে তিনি অভিযোগ করেছেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক পরেশ চন্দ্র বর্ম্মন বলেন, এটি খুবই লজ্জাজনক ঘটনা, আমি লিখিত অভিযোগ হাতে পেয়েছি, খুব দ্রুতই প্রশাসনিকভাবে পদক্ষেপ নেওয়া হবে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড