• শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পদন্নোতি পেয়ে অধ্যাপক হলেন ঢাকা কলেজের ১৪ শিক্ষক

  ডিসি প্রতিনিধি

৩১ জুলাই ২০২০, ২১:১০
ঢাকা কলেজ
ছবি : সংগৃহীত

রাজধানীর ঢাকা কলেজে কর্মরত সহযোগী অধ্যাপকদের মধ্যে ১৪ জন অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) এ সংক্রান্ত আদেশের অনুমোদন দিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। পরবর্তী সময়ে শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পদোন্নতিপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়।

ঢাকা কলেজ থেকে সহযোগী অধ্যাপক থেকে অধ্যাপক পদে পদোন্নতি পাওয়া শিক্ষকরা হলেন- অর্থনীতি বিভাগের হুসনে-আরা-ইয়াসমীন, ইংরেজি বিভাগের মোছা. হাসিনা আক্তার ও ফারজানা ইসলাম, ইতিহাস বিভাগের ফেরদৌসী আমিন, পদার্থবিদ্যা বিভাগের শেখ সাব্বির আহমেদ, প্রাণিবিদ্যা বিভাগের রেহেনা আক্তার, বাংলা বিভাগের ফেরদৌসী হক ও তাহমিনা কবির, ব্যবস্থাপনা বিভাগের শামীমা পারভীন, ভূগোল বিভাগের মো. বাহাদুর হোসেন ভূঞা, সমাজবিজ্ঞান বিভাগের মনিরা বেগম এবং হিসাববিজ্ঞান বিভাগের জেসমিন আরা ৷

এছাড়া মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সংযুক্ত, ঢাকা কলেজ) হিসেবে কর্মরত দর্শন বিভাগের সালেহা খাতুন ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মো. আফরোজ মিয়াও অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন। পদোন্নতি পাওয়া এসব শিক্ষক এর আগে সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন।

আরও পড়ুন : ডিআইইউতে ৯ আগস্ট থেকে অনলাইন পরীক্ষা শুরু

প্রসঙ্গত, সম্প্রতি বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের ৬০৯ জন শিক্ষককে পদোন্নতি দিয়েছে সরকার। তাঁরা সবাই সহযোগী অধ্যাপক থেকে অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড