• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্যানসারে প্রাণ গেল বেরোবি শিক্ষার্থী লিঙ্কনের

  বেরোবি প্রতিনিধি

২৪ জুলাই ২০২০, ১৮:১১
মৃত্যুবরণ
ছবি : সংগৃহীত

ক্যানসার আক্রান্ত হয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সজিব হাসান লিংকন মৃত্যুবরণ করেছেন।

বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুর দুইটা দশ মিনিটে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন লিংকনের মা শেফালী বেগম।

তিনি বলেন, ‘আমার একটাই সন্তান। অনেক কষ্টে লেখাপড়া চালাচ্ছিলাম। তাকে নিয়ে অনেক বড় স্বপ্ন ছিলো। কিন্তু আজ হেরে গেলাম।’

জানা যায়, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের মালয়েশিয়ান প্রবাসী আবদুর রশিদ ও গৃহিণী শেফালীর একমাত্র সন্তান লিংকন হাসান সজিব। গত বছরের ডিসেম্বরে প্রাথমিক চিকিৎসা শেষে ‘ভরনৎড়ংবৎপড়সধথ নামক মুখের ক্যান্সার হয়েছে বলে জানান চিকিৎসকরা।

পরে তাদের পরামর্শ অনুযায়ী চলতি বছরের ২২ জানুয়ারি টিউমার অপারেশন করা হয় এবং তিনবার ক্যামোথেরাপি দেওয়া হয়েছে। এতে ৭ থেকে ৮ লাখ টাকা খরচও হয়েছে। তাদের সামান্য যেটুকু জমি ছিল তা বিক্রি করে ছেলের চিকিৎসায় ব্যয় করা হয়।

আরও পড়ুন : চীনে বাংলাদেশি শিক্ষার্থীদের প্রীতি ফুটবল ম্যাচ

স্থানীয়রা জানান, মালয়েশিয়ায় শ্রমিকের কাজ করে ছেলের লেখাপড়ার খরচ ও সংসার চালাতেন লিংকনের বাবা। কিন্তু করোনাকালীন মহামারিতে আয় বন্ধ থাকায় ছেলের চিকিৎসার জন্য বিপুল অর্থ সংগ্রহ করতে না পারায় দুশ্চিন্তায় দিনাতিপাত করছিলেন তারা। এ অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে লিংকনের অকাল মৃত্যুতে তার সহপাঠী, শিক্ষক, সিনিয়র-জুনিয়র সহ শুভাকাঙ্ক্ষীরা সামাজিক যোগাযোগমাধ্যমে শোক জানিয়েছেন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড