• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গবির জন্মদিনে গবিসাসের নতুন সংযোজন

  গবি প্রতিনিধি

১৪ জুলাই ২০২০, ২৩:৩৮
তেইশে আমরা
ছবি : সংগৃহীত

গুটি গুটি পায়ে আজ ২৩ বছরে পদার্পণ করলো সাভারের গণ বিশ্ববিদ্যালয় (গবি)। প্রিয় ক্যাম্পাসের জন্মদিনকে স্মরণীয় করে রাখতে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) আয়োজন করেছেন গবিসাস আলাপনের নতুন সংযোজন ‘তেইশে আমরা’।

মঙ্গলবার (১৪ জুলাই) সন্ধ্যা ৭ টায় গবিসাসের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে লাইভটি সম্প্রচারিত হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত থাকেন ক্যাম্পাসের বর্তমান ও সাবেক ২৩ জন জনপ্রিয় মুখ।

লাইভ অনুষ্ঠানে অতিথিগণ তাদের ক্যাম্পাস জীবনের অভিজ্ঞতা ও বিশ্ববিদ্যালয়ের জন্মদিনে তাদের অনুভূতি ব্যক্ত করেন। গল্প, আড্ডায় জমে উঠে গণ বিশ্ববিদ্যালয়ের ভিন্নধর্মী এই জন্মদিন পালন।

লাইভ প্রোগ্রামের সঞ্চালনায় ছিলেন গবিসাসের সপ্তম কমিটির সাধারণ সম্পাদক মো. রোকনুজ্জামান মনি। গবিসাস সভাপতি মোহাম্মদ রনি খাঁ জানান, গবিসাস সব সময় ভিন্ন কিছু করার চেষ্টা করে। এরই অংশ হিসেবে গবিসাস আলাপনের আজকের বিশেষ পর্ব। অদূর ভবিষ্যতেও ভিন্ন আঙ্গিকে কিছু বিষয় নিয়ে আসবে গবিসাস পরিবার।

আরও পড়ুন : সাশ্রয়ী মূল্যের ভেন্টিলেটর বানাল রুয়েটের গবেষক দল

উল্লেখ্য, গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) করোনা মহামারির সময়কে উপভোগ্য ও শিক্ষনীয় করার লক্ষ্যে গত কয়েক মাস যাবত ‘গবিসাস আলাপন’ শিরোনামে বিশেষ ফেসবুক লাইভের আয়োজন করে আসছে। আজকের লাইভটি গবিসাস আলাপন ও বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এমনটাই প্রত্যাশা সকলের।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড