• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা সচেতনতায় জবিসাকের ভার্চুয়াল সাংস্কৃতিক প্রতিযোগিতা

  ক্যাম্পাস ডেস্ক

১৪ জুলাই ২০২০, ২১:২১
জবি
ছবি : সংগৃহীত

মুজিব শতবর্ষ উপলক্ষে করোনা মহামারির সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শিক্ষার্থীদের সচেতনতামূলক কার্যক্রমে সম্পৃক্ত করতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্র ভিন্নধর্মী এক আয়োজন করেছে।

করোনাভাইরাস সংক্রমণ রোধে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে জবিসাক সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজনের ঘোষণা দিয়েছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে সৃজনশীলতা বৃদ্ধির মাধ্যমে জনসচেতনতা সৃষ্টি প্রতিযোগিতার মূল উদ্দেশ্য।

আবৃত্তি, গান, অভিনয়, বক্তৃতা, পোস্টার ও স্থিরচিত্র এই পাঁচটি ক্যাটাগরিতে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। একজন প্রতিযোগী সর্বোচ্চ ৩টি বিভাগে অংশগ্রহণ করতে পারবেন। ১৬ থেকে ৩০ জুলাই পর্যন্ত এই প্রতিযোগিতা শেষে প্রতি বিভাগ থেকে সেরা তিনজন করে মোট ১৫ জনকে পুরষ্কার দেওয়া হবে।

এছাড়া মুজিব শতবর্ষকে কেন্দ্র করে অংশগ্রহণকারী সেরা ১০০জন শিক্ষার্থীকে সামাজিক সচেতনতামূলক কার্যক্রমে অংশগ্রহণের সনদপত্র পাবেন।

আরও পড়ুন : করোনা আক্রান্ত পবিপ্রবি উপাচার্যকে ঢাকায় আনা হচ্ছে

সংগঠন সূত্রে জানা যায়, করোনা ও সচেতনতার সঙ্গে সম্পৃক্ত বিষয়কে উপজীব্য করে অংশগ্রহণকারীকে তার নিজ ইভেন্টে ফুটিয়ে তুলতে হবে। প্রতি বিভাগে অংশগ্রহণকারীকে তার বিভাগ সংশ্লিষ্ট বিষয়ের উপস্থাপনা নিজের ফেসবুক টাইমলাইনে আপলোড করতে হবে এবং আপলোড করার সময় হ্যাশট্যাগ #জগন্নাথ_বিশ্ববিদ্যালয়_সাংস্কৃতিক_কেন্দ্র #করোনা_সময়_প্রতিযোগিতা ব্যবহার করতে হবে ও ইভেন্টের নাম উল্লেখ করতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড