• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের নতুন কমিটি গঠিত

  ক্যাম্পাস ডেস্ক

০১ জুলাই ২০২০, ২২:১১
ঢাবি ক্লাব
ছবি : সংগৃহীত

২০২০-২১ সেশনের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটির সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ বি এম ওবায়দুল ইসলাম এবং সম্পাদক হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক, সহকারী প্রক্টর মো. আবদুর রহিম মনোনীত হয়েছেন।

বুধবার (১ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার (৩০ জুন) অনলাইন প্লাটফর্মের মাধ্যমে ঢাবি ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক ড. মো. মজিবুর রহমানের সভাপতিত্বে ও সাবেক সম্পাদক অধ্যাপক ড. আবদুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় নতুন কমিটি ঘোষণা করেন নির্বাচন কমিশনার ও বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. তোফায়েল আহমদ চৌধুরী।

ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির বিভিন্ন পদে দায়িত্বপ্রাপ্ত অন্যরা হলেন- সহসভাপতি পদে ফিন্যান্স বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী ও ফার্মেসি বিভাগের অধ্যাপক ড, সীতেশ চন্দ্র বাছার, কোষাধ্যক্ষ পদে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক মো. নুরুল আমিন, যুগ্ম-সম্পাদক পদে ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ড. মো. রেজাউল কবির ও জিন প্রকৌশল ও জীবপ্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ নাজমুল আহসান।

আরও পড়ুন : ৩৮তম বিসিএসের প্রশাসন ক্যাডারে ১ম আড়াইহাজারের রুহুল আমিন

এছাড়া সদস্য পদে- ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের অধ্যাপক ড. মো. মহিউদ্দিন, প্রাণীবিদ্যা বিভাগের অধ্যাপক ড. মো. ছগীর আহমেদ, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের অধ্যাপক ড. মো. আকরাম হোসেন, ফার্মাসিউটিক্যাল কেমিস্ট্রি বিভাগের অধ্যাপক ড. মো. শাহ এমরান, ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক এস এম রেজাউল করিম, লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক আবু হোসেনে মুহাম্মদ আহসান, গ্রাফিক ডিজাইনের সহকারী অধ্যাপক ফারজানা আহমেদ এবং পরিবহন ম্যানেজার মো. কামরুল হাসান। এ বাদে সদ্য বিদায়ী কমিটির সভাপতি অনুজীব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. মজিবুর রহমান ও সম্পাদক রসায়ন বিভাগের অধ্যাপক ড. আবদুস সালাম পদাধিকার বলে সদস্য হিসেবে মনোনীত হয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড