• শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা কলেজের আরও এক শিক্ষার্থী করোনায় আক্রান্ত

  ডিসি প্রতিনিধি

২৮ জুন ২০২০, ১৬:৫৬
করোনা
ছবি : সংগৃহীত

ঢাকা কলেজের আরও এক শিক্ষার্থী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি ব্যবস্থাপনা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন।

তিনি জানান, হালকা গলা ব্যথা দেখা দিলে পরিবার থেকে আলাদা কক্ষে থাকা শুরু করেন। এর দুই দিন পর নমুনা পরীক্ষার মাধ্যমে নিজের করোনা পজিটিভের বিষয়ে নিশ্চিত হন তিনি। 

বর্তমানে এই শিক্ষার্থী রাজধানীর বাসাবো এলাকায় বাসায় আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে তার শারিরীক অবস্থা ভালো বলেও জানান তিনি।

এছাড়াও এখন পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী এ নিয়ে ঢাকা কলেজের মোট ১০ শিক্ষার্থী করোনা ভাইরাসে আক্রান্তের খবর পাওয়া গেছে।

এর মধ্যে অর্থনীতি বিভাগের শিক্ষার্থী তৌকির আহমেদ, উদ্ভিদবিদ্যা বিভাগের মাহাবুব, সমাজবিজ্ঞান বিভাগের রাসেল খান, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের এক শিক্ষার্থী ও মাস্টার্সের শিক্ষার্থী পারভেজ ও কেফায়েত শাকিল এখন সম্পূর্ণ সুস্থ। পরবর্তী নমুনা পরীক্ষায় তাদের করোনা নেগেটিভ এসেছে।

আরও পড়ুন : সামর্থ্য অনুযায়ী টিউশন ফি দিতে শিক্ষামন্ত্রীর প্রস্তাব

এছাড়া বাকী চার শিক্ষার্থীর মাধ্যে তিন জন নিজ বাসায় আইসেলেশনে ও এক শিক্ষার্থী হাসপাতালে চিকিৎসাধীন।

ঢাকা কলেজ সাংবাদিক সমিতির সহদপ্তর সম্পাদক রাকিবুল হাসান তামিম বলেন, ‘আমাদের কাছে প্রাপ্ত তথ্য অনুযায়ী এই পর্যন্ত ঢাকা কলেজের মোট ১০ জন শিক্ষার্থী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এর মধ্য ছয় জন সম্পূর্ণ সুস্থ হয়েছে এবং বাকি চার জন চিকিৎসাধীন রয়েছে। তবে করোনায় ক্যাম্পাস বন্ধ থাকায় শিক্ষার্থীরা যেহেতু নিজেদের বাড়িতে অবস্থান করছে সেহেতু প্রকৃত আক্রান্তের সংখ্যা এর চেয়ে বেশি হতেও পারে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড