• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্রিন বিশ্ববিদ্যালয়ে ইইই বিভাগের ‘মিট দ্য ডিপার্টমেন্ট’ সেমিনার

  জিইউবি প্রতিনিধি

২৮ জুন ২০২০, ১৫:২৮
গ্রিন ইউনিভার্সিটি
ছবি : সংগৃহীত

উচ্চশিক্ষার প্রতিটি ক্ষেত্রে অনলাইন শিক্ষার গুরুত্ব অনেক। করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে এ বিষয়টিই সবাই গভীরভাবে অনুধাবন হয়েছে। অপরিহার্য হয়ে পড়েছে এই শিক্ষা। শুধু তাই নয় পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছে যে, অনলাইন প্ল্যাটফর্ম বাদ দিয়ে ভবিষ্যতেও উচ্চশিক্ষা কার্যক্রম পরিচালনা সম্ভব নয়।

শনিবার (২৭ জুন) রাজধানীর গ্রিন ইউনিভার্সিটিতে ‘মিট দ্য ডিপার্টমেন্ট’ শীর্ষক এক আলোচনা সভায় উপস্থিত বক্তারা এসব কথা বলেন। বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও ইলেক্ট্রনিক প্রকৌশল বিভাগ এই সভার আয়োজন করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধান ড. এ এস এম শিহাবুদ্দিন, অধ্যাপক ড. মো. কামরুল আহসান, শাহরিয়ার মাহমুদ কবির, হাসান মারুফ, ড. মো. আসাদুজ্জামান, ডি. এম. সা-সাদুজ্জামান, ডেপুটি রেজিস্ট্রার মাজহারুল ইসলাম সহ বিভাগের সকল শিক্ষকবৃন্দ, বিভাগের পূর্ববর্তী ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ইইই বিভাগের বিভাগীয় প্রধান ড. এ এস এম শিহাবুদ্দিন বলেন, ‘গ্রিন ইউনিভার্সিটি অনলাইন শিক্ষাদান ও শিক্ষাব্যবস্থার ডিজিটাল ট্রান্সফর্মেশনের চ্যালেঞ্জ নিতে কার্যকর ও মানসম্মত ট্রেনিং গ্রহণের মাধ্যমে পুরোপুরি প্রস্তুতি গ্রহণ করেছে।’

আরও পড়ুন : ভাড়া না দেওয়ায় গেটে মেস মালিক বিশ্ববিদ্যালয় শিক্ষকের তালা!

অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থীরা অনলাইন ক্লাসগুলোর সাথে তাদের অভিজ্ঞতা, কঠোর পরিশ্রম, অনুপ্রেরণা এবং সহায়ক অনুষদের সদস্যের সহযোগিতার মাধ্যমে স্বল্প সময়ে যেভাবে ভালো ফল অর্জন করা যায় তা নিয়ে কথা বলেছেন।

এ সময় ডিপার্টমেন্টের বিভিন্ন কার্যকলাপ সম্পর্কিত ভিডিও, গান, আড্ডার মাধ্যমে জমকালো এই আয়োজনের সমাপ্তি ঘটে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড