• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবি শিক্ষকের বাসায় চুরি

  কুবি প্রতিনিধি

২৬ জুন ২০২০, ২০:১৭
কুমিল্লা বিশ্ববিদ্যালয়
ছবি : সংগৃহীত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জান্নাতুল ফেরদৌসের বাসায় চুরির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৫ জুন) রাতে কুমিল্লার ২ নম্বর দুর্গাপুর ইউনিয়নের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিক্ষকের স্বামী মো. সামস কবির ভূইয়া চেঙ্গিস বাদী হয়ে কুমিল্লার কোতোয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ২ নম্বর দুর্গাপুর ইউনিয়নের নিজ বাড়িতে পরিবার নিয়ে থাকেন কুবি শিক্ষক জান্নাতুল ফেরদৌস। ঘটনার দিন রাত সাড়ে ১২টার দিকে তিনি এবং পরিবারের অন্য সদস্যরা ঘুমাতে যান। পরে ভোরে উঠে রুমের আলমারি খোলা দেখে অন্যদেরকে জাগিয়ে তুলেন তিনি। এ সময় তারা আলমারি ও ড্রয়ার খোলা দেখতে পান।

আলমারি ও ড্রয়ার থেকে নগদ ২৭ হাজার টাকা, প্রায় ১৫ লক্ষ টাকার স্বর্ণালঙ্কার, ১ লক্ষ ৩৫ হাজার টাকার দুটি মোবাইল এবং জাতীয় পরিচয়পত্র, ব্যাংক চেক, জীবন বীমা বই, ড্রাইভিং লাইসেন্সসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র চুরি হয় বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়।

এ ব্যাপারে জান্নাতুল ফেরদৌস বলেন, ‘আমি রাত ১টার দিকে ঘুমাতে গিয়ে ভোর ৪টার দিকে উঠে আলমারি এবং বারান্দার দরজা খোলা দেখি। অথচ মূল গেইট তালাবদ্ধই ছিল। এতো কম সময়ে এতোকিছু চুরি হওয়া রহস্যজনক বিষয়। কারণ আমরা তালা লাগানোই দেখেছি গেটে।’

আরও পড়ুন : মাহিরের বিরুদ্ধে মামলা প্রত্যাহারে শাবিপ্রবি প্রশাসনের আবেদন

তিনি আরও বলেন, ‘থানায় অভিযোগ দায়ের করেছি। এ ঘটনায় আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।’ নিরাপত্তা চেয়ে তিনি থানায় সাধারণ ডায়েরি করবেন বলেও জানান।

এ ব্যাপারে কুমিল্লার কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল হক বলেন, ‘আমরা অভিযোগ পেয়েছি। পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে।’

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড