• মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনির্দিষ্টকালের জন্য হাবিপ্রবির অ্যাকাডেমিক কার্যক্রম বন্ধ ঘোষণা

  ক্যাম্পাস ডেস্ক

১৬ জুন ২০২০, ২০:০৭
হাবিপ্রবি
ছবি : সংগৃহীত

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) অ্যাকাডেমিক কার্যক্রম ও হলসমূহ বন্ধ রাখার ঘোষণা দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তবে এই সময়ে শর্তসাপেক্ষে সীমিত পরিসরে চলবে বিশ্ববিদ্যালয়ের জরুরী সেবা ও প্রশাসনিক কার্যক্রম।

মঙ্গলবার (১৬ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. ফজলুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মঙ্গলবার (১৬ জুন) থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস-পরীক্ষা ও আবাসিক হলসমূহ বন্ধ থাকবে এবং শর্ত সাপেক্ষে বিশ্ববিদ্যালয়ের কিছু অফিস সমূহ সীমিত পরিসরে খোলা রাখা যাবে। এছাড়াও জরুরি সেবা (মেডিকেল, নিরাপত্তা, পরিচ্ছন্নতা কর্মী) চালু থাকবে। ডাক্তারগণ টেলি-মেডিসিন সেবা প্রদান করবেন। তবে এই সময় বয়স্ক, ঝুকিপূর্ণ, অসুস্থ কিংবা সন্তানসম্ভবা নারীগণ কর্তৃপক্ষের অনুমতি ছাড়া কর্মস্থলে উপস্থিত হওয়া থেকে বিরত থাকবেন।

আরও পড়ুন : তিন হাসপাতালে মিলেনি চিকিৎসা, নজরুল কলেজ শিক্ষার্থীর মৃত্যু

বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়ে অবস্থানরত শিক্ষক, কর্মকর্তাগণদের সার্বক্ষণিক মোবাইল চালু রাখা ও অনুমিত ব্যতীত কর্মস্থল (দিনাজপুর) ত্যাগ না করার জন্য বলা হয়েছে। এছাড়াও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া বহিরাগতদের ক্যাম্পাসে প্রবেশ ও অবস্থানে নিষেধাজ্ঞা জারি করা হয়।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড