• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গবিসাস আলাপনে নতুন সংযোজন

  গবি প্রতিনিধি

১৪ জুন ২০২০, ২১:৩৯
গবিসাস আলাপন
ছবি : সংগৃহীত

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) করোনা পরিস্থিতিতে ক্যাম্পাসের বিভিন্ন বিষয় তুলে ধরতে গত ১৫ মে থেকে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) বিশেষ ফেসবুক লাইভ অনুষ্ঠান ‘গবিসাস আলাপন’ এর আয়োজন করে আসছে। প্রায় এক মাস আগে শুরু হওয়া এই লাইভে এতদিন ক্যাম্পাসের সাবেক এবং বর্তমান জনপ্রিয় শিক্ষার্থীরা কথা বলেছেন।

তবে প্রথমবারের মতো আলাপনে যুক্ত হতে যাচ্ছে নতুন সংযোজন। কথা বলতে আসছেন করোনার তিন জন সম্মুখ যোদ্ধা। তাঁরা হলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সহকারী পুলিশ কমিশনার (এসিপি) মো. দেলোয়ার হোসেন, কুমিল্লা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলাম এবং সোনালী ব্যাংক লিমিটেডের ঝিনাইদহ জেলার কালিগঞ্জ শাখার অফিসার মো. রনিকুজ্জামান রনি।

আগামীকাল সোমবার (১৫ জুন) রাত ১০টায় গবিসাসের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে লাইভটি সরাসরি সম্প্রচার হবে।

নিজ নিজ কর্মক্ষেত্রে তাঁরা তিনজনই ব্যাপক ঝুঁকি নিয়ে মানবতার সেবায় কাজ করছেন। এ সময়ে তাদের কাজের অভিজ্ঞতা এবং সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোকপাত করবেন তাঁরা। এ বিষয়ে সিএমপির এসিপি মো. দেলোয়ার হোসেন বলেন, ‘এই দুর্যোগে মানুষের সচেতনতায় কিছু কথা বলার চেষ্টা করবো। একইসঙ্গে পুলিশসহ করোনার অন্যান্য সকল সম্মুখ যোদ্ধাদের ত্যাগের বিষয়টি তুলে ধরবো। যদি এর মাধ্যমে মানুষের কোনো উপকার হয়, তাহলেই সার্থকতা।’

আরও পড়ুন : উচ্চ মাধ্যমিকে ক্লাসের সময়সূচি বাড়ছে

আয়োজক সংগঠনের সভাপতি মোহাম্মদ রনি খাঁ বলেন, ‘নতুনত্ব এবং চমকের অংশ হিসেবেই আমাদের এই সংযোজন। গবিসাস আলাপনে সামনে আরও সময়োপযোগী পরিবর্তন আসবে।’ অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন গবিসাসের সাধারণ সম্পাদক মো. রোকনুজ্জামান মনি।

উল্লেখ্য, করোনাকালীন এমন আয়োজন গণ বিশ্ববিদ্যালয়কে সারাদেশে নতুনভাবে তুলে ধরতে পারছে বলে ধারণা গবিসাস পরিবারের। প্রশাসনের সহযোগিতা পেলে ভবিষ্যতে আরও যুগ উপযোগী ভালো কাজ করতে ইচ্ছা প্রকাশ করেন গবিসাসের বর্তমান কমিটির নেতৃত্ববৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড