• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিনেটে নতুন তিন সিন্ডিকেট সদস্য মনোনীত

  ক্যাম্পাস ডেস্ক

১৪ জুন ২০২০, ১৮:১৮
ঢাবি সিনেট
ছবি : সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সিনেট অধিবেশন থেকে আগামী এক বছরের জন্য বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে তিনজনকে মনোনয়ন দেওয়া হয়েছে।

তারা হলেন- ঢাবির ব্যবসায় শিক্ষা অনুষদের সাবেক ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল ইসলাম, বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক এস এম বাহালুল মজনুন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু অধ্যাপক এ কে এম শামসুজ্জামান খান।

রবিবার (১৪ জুন) ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সিনেট অধিবেশনে এই তিনজনকে সিনেট সদস্য হিসেবে মনোনীত করা হয়।

এর আগে বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে এ অধিবেশন শুরু হয়। বাজেটবিহীন সিনেট অধিবেশনকে গুরুত্বহীন উল্লেখ করে অধিবেশন বয়কট করেন বিশ্ববিদ্যালয়ের দুই প্রো-উপাচার্য।

আরও পড়ুন : শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে

একই কারণে উপস্থিত হননি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামালও। এ জন্য সিনেট অধিবেশন একাই পরিচালনা করছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

এদিকে বিশ্বব্যাপী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সকলের প্রতি গভীর শোক প্রকাশ করে এক মিনিট নীরবতা পালন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সিনেট।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড