• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিজিসিটিইউবির অনুদান

  বিজিসিটিইউবি প্রতিনিধি

০৩ জুন ২০২০, ২২:১২
অনুদান
পে-অর্ডার হস্তান্তর (ছবি : সংগৃহীত)

বিজিসি ট্রাস্ট ও এর আওতধীন প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মকর্তা, ডাক্তার, নার্সসহ সকলের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান দেওয়া হয়েছে।

বুধবার (৩ জুন) বেলা ১১ টায় চট্টগ্রামের বিভাগীয় কমিশনার এবিএম আজাদের হাতে বিজিসি ট্রাস্টের আওতাধীন সকল প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য অধ্যাপক ড. সরোজ কান্তি সিংহ হাজারী প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে প্রদানের জন্য পাঁচ লক্ষ টাকা অনুদানের পে-অর্ডার হস্তান্তর করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ. এফ.এম. আখতারুজ্জামান কায়সার উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মুক্তিযুদ্ধকালীন চট্টগ্রাম শহর মুক্তিবাহিনী ও মুজিব বাহিনীর কমান্ডার, সাবেক সাংসদ, ইঞ্জিনিয়ার আফছার উদ্দিন আহমদ মা, মাটি, মানুষ, মাতৃভাষা ও মাতৃভূমির প্রতি দায়িত্ব ও মমত্ববোধ থেকে চট্টগ্রাম জেলার চন্দনাইশ এলাকায় ১০০ একর ভূমিতে উচ্চ শিক্ষা ও স্বাস্থ্য সেবার সুবিধাবঞ্চিত মানুষের জন্য বিজিসি
(বেগম গুল চেমনআরা) ট্রাস্ট প্রতিষ্ঠা করেন।

আরও পড়ুন : তিতুমীর কলেজ স্টাফদের কুপিয়ে জখম

এ বিজিসি বিদ্যানগর এলাকায় তিনি বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ, বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ, বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতাল, বিজিসি একাডেমি (স্কুল অ্যান্ড কলেজ), মাওলানা মুহাম্মদ ইছহাক শিশু নিকেতন, বেগম ওসমানআরা কলেজ অব নার্সিংসহ বঙ্গবন্ধু ফ্রিডম স্কোয়ার, মাদার তেরেসা হল প্রতিষ্ঠা করেছেন।

বর্তমানে করোনাভাইরাসের কারণে সমগ্র বিশ্বের সাথে বাংলাদেশের মানুষ ও আজ কঠিন সময়ের মুখোমুখি। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিক বিপর্যয় মোকবেলার জন্য ত্রাণ ও কল্যাণ তহবিলসহ বিভিন্ন মাধ্যমে জনগণকে মানবিক সহায়তা দিয়ে যাচ্ছেন। এমতাবস্থায়, বিজিসি ট্রাস্ট এর বোর্ড অব ট্রাস্টিজসহ আওতাধীন প্রতিষ্ঠানসমূহ যেমন- বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ, বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ, বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল, বিজিসি একাডেমি (স্কুল অ্যান্ড কলেজ), মাওলানা মুহাম্মদ ইছহাক শিশু নিকেতন, বেগম ওসমানআরা কলেজ অব নার্সিং শিক্ষক, কর্মকর্তা, ডাক্তার, নার্স সকলের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে পাঁচ লক্ষ টাকা অনুদান প্রদান করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড