• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরিবারসহ বুটেক্স শিক্ষার্থী করোনায় আক্রান্ত

  বুটেক্স প্রতিনিধি

০২ জুন ২০২০, ২২:৩২
বুটেক্স শিক্ষার্থী
ছবি : সংগৃহীত

পরিবারসহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) ৩য় বর্ষের টেক্সটাইল ফ্যাশন ডিজাইন (টিএফডি) বিভাগের শিক্ষার্থী ও সাংবাদিক তাওহীদ মেহেদী।

মঙ্গলবার (২ জুন) আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হয় তারা। মেহেদী বুটেক্স সাংবাদিক সমিতির সহসভাপতি ও অনলাইন পোর্টাল ভার্সিটি ভয়েসের বুটেক্স প্রতিনিধি।

বাবা-মা ও বোনসহ মেহেদীর ৬ সদস্যের পরিবারের সকলেই আক্রান্ত বলে জানা যায়। বর্তমানে রাজধানীতে নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছে মেহেদী ও তার পরিবার।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে মুঠোফোনে দৈনিক অধিকারকে মেহেদী জানান, গত ৩০ মে টেস্ট করানোর পর আজ তারা ফল হাতে পান। এতে আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত হয়। পরিবারে মেহেদীর বাবা আগে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হলে বাকি সদস্যদেরও করোনা টেস্ট করা হয়। এতে সকলের আক্রান্ত হওয়ার বিষয়টি জানা যায়।

মেহেদী বলেন, ‘গত ১৯ মে থেকে আব্বু অসুস্থ ছিল। নানারকম প্রাথমিক চিকিৎসা ও পথ্য নেওয়ার পরও সুস্থ না হওয়ায় করোনা টেস্টের কথা ভাবি আমরা। এরপর গত ২৭মে আব্বুর টেস্ট করানোর পর ৩০শে মে রেজাল্ট পজিটিভ আসে। ওইদিন পরিবারের বাকি সদস্যদেরও টেস্ট করানো হয়। এতে সবারই পজিটিভ রেজাল্ট আসে।’

আরও পড়ুন : করোনায় কুবি শিক্ষকের ভিন্ন উদ্যোগ

তিনি আরও বলেন, ‘শুরুর দিকে আমার একটু শ্বাসকষ্ট হলেও এখন আমরা ভালোর দিকে আছি। তবে, আব্বুর শরীর দুর্বল হয়ে পড়েছে।’

এ বিষয়ে চেষ্টা করা হলেও বুটেক্সের উপাচার্য কিংবা ছাত্রকল্যাণ পরিচালক কারও সঙ্গেই যোগাযোগ করা সম্ভব হয় নি।

বুটেক্সে করোনায় আক্রান্তের খবর এটি দ্বিতীয়। এর আগে গত এপ্রিলে আক্রান্ত হন বুটেক্সের ৪১তম ব্যাচের শিক্ষার্থী মো. ইয়াসিন আরাফাত বিজয়। চিকিৎসা শেষে গত মাসে সুস্থ হন তিনি। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড