• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জরুরি সেবা ছাড়া ১৫ জুন পর্যন্ত হাবিপ্রবি বন্ধ

  ক্যাম্পাস ডেস্ক

৩০ মে ২০২০, ২২:২৬
হাবিপ্রবি
ছবি : সংগৃহীত

সরকারি নির্দেশনা ও ইউজিসির প্রজ্ঞাপন অনুযায়ী আগামী ১৫ জুন পর্যন্ত বন্ধ থাকবে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) প্রশাসনিক কার্যক্রম। ইতোপূর্বে ঘোষিত অ্যাকাডেমিক কার্যক্রম (ক্লাস-পরীক্ষা) ও আবাসিক হলসমূহ পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে ।

শনিবার (৩০ মে) বিশ্ববিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. শ্রীপতি সিকদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাসের সংক্রমণ ও বিস্তাররোধে সরকারের সিদ্ধান্ত অনুযায়ী ঘোষিত সাধারণ ছুটির ধারাবাহিকতা এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) কর্তৃক প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী ১৫ জুন পর্যন্ত হাবিপ্রবির সকল প্রশাসনিক ও অ্যাকাডেমিক কার্যক্রম বন্ধ থাকবে।

তবে অতি জরুরি এবং অত্যাবশ্যকীয় কার্যক্রম সীমিত আকারে চালু থাকবে। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত শিক্ষক/ কর্মকর্তা/ কর্মচারীদের স্টেশন ত্যাগ না করে স্ব স্ব গৃহে অবস্থান করতে ও মোবাইল ফোন চালু রাখতে বলা হয়েছে। যাতে জরুরি প্রয়োজনে কর্মস্থলে উপস্থিত হয়ে কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক দায়িত্ব পালন করতে পারেন। প্রয়োজন হলে নিজ অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যানগণ অফিস করতে পারবেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আরও পড়ুন : ঢাবি অধ্যাপক করোনায় আক্রান্ত, ফুলার রোড লকডাউন

উল্লেখ্য, এ সময় বিশ্ববিদ্যালয়ের জরুরি সেবাসমূহ চালু থাকবে। বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা খামার, প্রকৌশলী ও পরিচ্ছন্নতা শাখার কর্মকর্তা ও কর্মচারীগণ যথারীতি দায়িত্ব পালন করবেন। মেডিকেল সেন্টারের ডাক্তারগণ জরুরি ও টেলি মেডিসিন সেবা প্রদান করবেন। নোটিশে বহিরাগত ব্যক্তির প্রবেশ ও অবস্থানের ওপর নিষেধাজ্ঞাও আরোপ করা হয়েছে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড