• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডা. জাফরুল্লাহর সুস্থতা চেয়ে দোয়া

  গবি প্রতিনিধি

২৯ মে ২০২০, ২২:০৪
ডা. জাফরুল্লাহ চৌধুরী
ডা. জাফরুল্লাহ চৌধুরী (ছবি : সংগৃহীত)

করোনা থেকে গণস্বাস্থ্য কেন্দ্রের অন্যতম ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর আরোগ্য কামনা করে আশুলিয়ার নলামে এক দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ মে) নলামের ঘোড়াপীর মাজার মসজিদে জুমার নামাজ শেষে গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা ও গণস্বাস্থ্যের দায়িত্বশীলরা এই দোয়া মাহফিলের আয়োজন করেন। 

এতে উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য সাভার হাসপাতালের পরিচালক ডা. মো. মিজানুর রহমান, প্রাণরসায়ন ও অণুপ্রান বিজ্ঞান বিভাগের শিক্ষক মো. এখলাস উদ্দিন দীপু, আইন বিভাগের শিক্ষক মো. লিমন হোসেন, স্থানীয় আলেম ও মুসল্লীরা। দোয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন বিশ্ববিদ্যায়ের অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের শিক্ষক মো. শাহ আলম।

সভায় বক্তারা ডা. জাফরুল্লাহ চৌধুরীর দ্রুত সুস্থতা কামনা করে বলেন, তাঁর আরোগ্য কামনা করছি। তিনি তাড়াতাড়ি আমাদের মাঝে পরিপূর্ণ সুস্থ হয়ে ফিরবেন এবং তাঁর অসম্পন্ন কাজ শেষ করবেন- ইনশাআল্লাহ।

আরও পড়ুন : চবিতেও করোনা পরীক্ষা শুরু হচ্ছে

উল্লেখ্য, দোয়ায় ডা. জাফরুল্লাহ চৌধুরীর দ্রুত শারীরিক সুস্থতা কামনা করা হয় ও সারা বিশ্বের করোনায় আক্রান্ত মানুষের আরোগ্যের জন্য মহান রাব্বুল আলামিনে কাছে প্রার্থনা করা হয়। মুসল্লিগণও ডা. জাফরুল্লার দ্রুত আরোগ্য কামনা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড