• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাবির আরও এক শিক্ষার্থী করোনায় আক্রান্ত

  ক্যাম্পাস ডেস্ক

২৬ মে ২০২০, ২২:১৮
করোনা
ছবি : সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আরও এক শিক্ষার্থী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

সোমবার (২৫ মে) ওই শিক্ষার্থীর করোনা পজিটিভ রিপোর্ট আসে। তিনি ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজির শিক্ষার্থী।

পরিবার সূত্রে জানা যায়, ওই শিক্ষার্থীর মামা ফায়ার সার্ভিসে কর্মরত আছেন। গত ১২ মে তিনি সাভারে তাঁদের বাসায় যান। এরপর গত ১৯ মে ওই শিক্ষার্থীর মামা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা যায়। এর মধ্যেই ওই শিক্ষার্থীর মধ্যে করোনাভাইরাসের উপসর্গ দেখা দেয়। পরে গত শনিবার তিনি সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিজের নমুনা দিয়ে আসেন।

ওই শিক্ষার্থী বলেন, গত কয়েকদিন ধরেই আমি করোনার নানা উপসর্গে ভুগছিলাম। এর মধ্যেই মামার করোনা আক্রান্তের খবর জানতে পারি। এরপর নিজে থেকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়ে আসি। সোমবার আমাকে জানানো হয়েছে যে, আমি করোনা ভাইরাসে আক্রান্ত। এখন নিজ বাড়িতে আইসোলেশনে আছি। 

বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজির পরিচালক মেজবাহ উদ্দিন বলেন, ‘ওই শিক্ষার্থীর সঙ্গে আমার কথা হয়েছে। আমরা ইনস্টিটিউটের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করার জন্য প্রস্তুত আছি।’

বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) আমির হোসেন বলেন, ‘আমাদের কোনো শিক্ষার্থী করোনা আক্রান্ত হলে আমরা তাঁর পাশে থাকবো সব সময়। বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে।’

আরও পড়ুন : রেডিওর মাধ্যমে মাধ্যমিকে পাঠদানের পরিকল্পনা

এর আগে বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের এক শিক্ষার্থী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। ওই শিক্ষার্থীর পুলিশ কর্মকর্তা বাবা গত ২২ এপ্রিল করোনায় আক্রান্ত হন। পরে পরিবারের সবার করোনা পরীক্ষা করা হয়। এতে ওই শিক্ষার্থী ও তাঁর মায়ের করোনা পজিটিভ আসে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড