• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাককানইবিতে ভোক্তা সচেতনতায় অনলাইন প্রতিযোগিতা

  জাককানইবি প্রতিনিধি

১৮ মে ২০২০, ১৭:১৬
জাককানইবি
ভোক্তা সচেতনতায় অনলাইন প্রতিযোগিতা-২০২০

করোনার দুঃসময়ে ব্যক্তিগত প্রস্তুতি ও নাগরিক সচেতনতার সৃষ্টিকৌশল প্রচারের লক্ষ্যে শিক্ষার্থীদের মধ্য থেকে ভিন্নধর্মী ৪টি সৃজনশীল প্রতিযোগিতার আয়োজন করেছে ভোক্তা অধিকার সংস্থা কনসাস কনজুমার্স সোসাইটি (সিসিএস) এর যুব শাখা কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ (সিওয়াইবি), জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) শাখা।

‘ভোক্তা সচেতনতায় অনলাইন প্রতিযোগিতা-২০২০’ শিরোনামে ৪টি ক্যাটাগরিতে প্রতিযোগিতাটি আয়োজিত হচ্ছে। সেগুলো হলো- কুইজ, করোনার সময়ে উজ্জীবিত পারফরম্যান্স, ভোক্তা অধিকার বিষয়ক রচনা প্রতিযোগিতা, ব্যক্তিজীবনে করোনার প্রভাব বিষয়ে প্রবন্ধ।

শিক্ষার্থীদের মধ্যে থেকে যে সকল শিল্পসাহিত্য মনা লেখক, চিন্তাশীল, পারফর্মার তাদের প্রতিভা জনস্বার্থে প্রকাশ করার উদ্যোগ নিবেন তারা স্বয়ংক্রিয়ভাবে রাষ্ট্রের ভোক্তা অধিকার সম্পর্কে নিজস্ব মতামত জানাতে পারবেন এবং করোনার দুঃসময়ে মানুষকে উজ্জীবিত, উৎফুল্ল, প্রাণবন্ত রাখতে সহযোগিতা করবেন।

আরও পড়ুন : অনলাইন ক্লাস নিয়ে গবিতে কানামাছি খেলা

শাখা সিওয়াইবির সাধারণ সম্পাদক সিফাত শাহরিয়ার প্রিয়ান জানান, আয়োজনের প্রতি ক্যাটাগরিতে প্রতিযোগিদের মধ্যে সেরা তিন জনকে যাচাই বাছাই করবেন বিশ্ববিদ্যালয়ের অভিজ্ঞ শিক্ষক ও কেন্দ্রীয় কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ সংগঠন। বিজয়ীদের ভেতর থেকে একাংশের সৃষ্টিধর্মী কাজ জনস্বার্থে গণমাধ্যমে প্রচার ও আরেক অংশের সৃষ্টিধর্মী কাজের প্রতি সম্মান রেখে বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কৃত করা হবে।

রেজিস্ট্রেশন চলবে ১৮ মে, ২০২০ থেকে ২৫ মে ২০২০ পর্যন্ত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড