• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় বিজিসিটিইউবি শিক্ষার্থীদের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ

  বিজিসিটিইউবি প্রতিনিধি

১৫ মে ২০২০, ২২:৫৪
বিজিসিটিইউবি
উপহার সামগ্রী বিতরণ (ছবি : সংগৃহীত)

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (বিজিসিটিইউবি) শিক্ষার্থীদের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মে) দুপুর ১২টায় প্রিয় অভিভাবকদের পাশে বিজিসিয়ান নামে এই কার্যক্রম বাস্তবায়ন করা হয়।

ব্যবসায় প্রশাসন অনুষদের শিক্ষার্থী এমরান আহমেদ তামিমের তত্ত্বাবধানে এতে উপস্থিত ছিলেন- ব্যবসায় প্রশাসন অনুষদের শিক্ষার্থী ইসতিয়াকুর রহমান সিফাত, জুনায়েদ বিন জসীম এবং হৃদয় ইসলাম। এছাড়া উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ৩য় ও ৪র্থ শ্রেণির ৫৫ জন কর্মচারী যাদের মাঝে রমজান উপহারগুলো বিতরণ করা হয়।

শিক্ষার্থীরা বলেন, করোনা পরিস্থিতিতে ক্যাম্পাস বন্ধ থাকার কারণে প্রিয় মানুষগুলোর সঙ্গে যোগাযোগ হচ্ছে না। প্রিয় মুখ গুলো যাদের ৩য় ও চতুর্থ শ্রেণির কর্মচারী হিসেবে ধরা হয়, যারা প্রতিনিয়ত আমাদের সেবা দিয়ে যাচ্ছে, যারা আমাদের প্রিয় অভিভাবকের মতো, তাদের খোজ নেওয়া হচ্ছে না। কেমন আছেন তারা?

এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে এই করোনা পরিস্থিতিতে, প্রিয় মুখগুলোর পাশে আমরা বিজিসিয়ানরা। বিবিএ, ইংলিশ, সিএসই, ফার্মেসি এবং আইন এই পাঁচ বিভাগের সহযোগিতায় আজকের কর্মসূচি সম্পন্ন হয়। এই পাঁচ বিভাগের সহযোগিতায় আমরা আমাদের প্রিয় মানুষগুলোর পাশে দাড়াতে সক্ষম হয়েছি।

আরও পড়ুন : রবিবার থেকে শাবির ল্যাবে করোনা পরীক্ষা

আমাদের উক্ত কর্মসূচি সফল করার জন্য, যারা সহযোগিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ধন্যবাদ প্রতিটি ডিপার্টমেন্টে দায়িত্বপ্রাপ্ত সবাইকে যাদের অবদানে আমাদের আজকের কার্যক্রম সফলভাবে সম্পন্ন হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড