• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিরাপত্তা কর্মীদের নিয়ে গবিসাসের ইফতার

  গবি প্রতিনিধি

০৮ মে ২০২০, ২১:২৭
গবিসাস
গবিসাসের উদ্যোগে ইফতার (ছবি : সংগৃহীত)

পবিত্র রমজান মাস উপলক্ষে প্রতি বছর ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) অন্যতম সংগঠন গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস)। সম্প্রতি করোনাভাইরাস জনিত লকডাউন অবস্থাতেও আয়োজন অব্যাহত রাখে উক্ত সংগঠনটি।

শুক্রবার (৮ মে) বিশ্ববিদ্যালয়ে গবিসাসের নিজ কার্যালয়ে নিরাপত্তারক্ষী এবং অন্যান্য কর্মীদের সঙ্গে ভিন্নধর্মী ইফতারের আয়োজন করেন তারা।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন গবিসাসের উপদেষ্টা মো. রিফাত মেহেদী, বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের সাধারণ সম্পাদক (জিএস) মো. নজরুল ইসলাম রলিফ, গবিসাসের সাংগঠনিক সম্পাদক অনিক আহমেদ এবং অন্যান্য ব্যক্তিবর্গ।

ইফতারের আগে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কর্মচারী ও দায়িত্বরত নিরাপত্তারক্ষীদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এ সময় বক্তারা বলেন, ‘করোনাভাইরাসের কারণে সবাই খুবই চিন্তায় এবং সঙ্কটে আছি। তা নাহলে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ইফতারির আয়োজন আরও সুন্দর ও প্রাণবন্ত হতো। এ ইফতার আয়োজন থেকে দেশবাসী ও সকলের জন্য প্রার্থনা থাকবে পবিত্র রমজান মাসেই যেন করোনার ভয়াল পরিস্থিতি শেষ হয়ে যায়।’

আরও পড়ুন : অনলাইন পাঠদানে পিছিয়ে নেই বশেফমুবিপ্রবির ফিশারিজ বিভাগ

উল্লেখ্য, গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি উক্ত বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে প্রাচীন সংগঠন। ইতোমধ্যেই সংগঠনটি অষ্টম বর্ষে পদার্পণ করেছে এবং বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে সংগঠনটির সাংবাদিকরা কাজ করে যাচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড