• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ত্রাণ তহবিলে একদিনের বেতন দিবেন কুবির কর্মচারীরা

  কুবি প্রতিনিধি

২০ এপ্রিল ২০২০, ১৭:২৭
কুবি
কুমিল্লা বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

করোনাভাইরাস বির্পযয়ের ফলে মানবিক সহায়তার অংশ হিসেবে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) কর্মচারীরা তাদের এক দিনের বেতনের সমপরিমাণ অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

সোমবার (২০ এপ্রিল) দুপুরে কর্মচারী সমিতির সভাপতি দিপক চন্দ্র মজুমদার ও সাধারণ সম্পাদক মো. শামসু মিয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মানবিক সহায়তার অংশ হিসেবে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কর্মচারী সমিতির কার্যকরী পরিষদের সিদ্ধান্ত গ্রহণের কথা জানিয়ে অ্যাসোসিয়েশনের ফেসবুক আইডিতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কর্মচারীদের এক দিনের বেতনের সমপরিমাণ অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দেওয়া হবে বলে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এই সিদ্ধান্ত গ্রহণের লক্ষ্যে কর্মচারী সমিতির কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ ছাড়াও কর্মচারীদের সঙ্গে ই-মেইল, সামাজিক যোগাযোগ, টেলিযোগাযোগের মাধ্যমে তাঁদের মূল্যবান মত গ্রহণ করা।

আরও পড়ুন : প্যাসিফিক ল্যাবরেটরি স্কুল নিয়েছে এক ব্যতিক্রমী উদ্যোগ

এই মহামারীতে মানবিক সহায়তার সঠিক প্রয়োগ নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তা প্রদান করা যুক্তিযুক্ত বলে প্রায় সকলেই মনে করেন। এই একদিনের অর্থ এপ্রিল মাসের প্রদেয় বেতন থেকে কর্তন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড