• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মা কে বাঁচাতে কুবি শিক্ষার্থীর সাহায্যের আবেদন

  কুবি প্রতিনিধি

১৮ এপ্রিল ২০২০, ১৮:১৯
কুবি
কুমিল্লা বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যুর মুখে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) মার্কেটিং বিভাগের ৫ম ব্যাচের শিক্ষার্থী শরিফুল ইসলাম রাব্বির মা। ফুসফুস ক্যানসারে আক্রান্ত হয়ে মাস খানেক ধরে তিনি চিকিৎসা নিচ্ছেন। কিন্তু চিকিৎসা ব্যয়বহুল হওয়ায় অসহায় হয়ে পড়েছে তার পরিবার।

জানা যায়, রাব্বি পরিবারের বড় ছেলে এবং পরিবারের একমাত্র উপার্জনের মাধ্যম। তিনি বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র থাকাকালীন তার বাবা মারা যান। রাব্বির ছোটভাই এখনো বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগে অধ্যয়নরত।

এমতাবস্থায় মায়ের চিকিৎসা সেবা ও অর্থনৈতিক সংকটের ফলে অনেকটা নিরুপায় হয়ে ইউনানি ঔষধ খাওয়াচ্ছেন। চিকিৎসার আনুষঙ্গিক মাসিক খরচ ও প্রায় ৪০ হাজার টাকা, যা তার পরিবারের একার পক্ষে বহন করা অসম্ভব ব্যাপার।

করোনাভাইরাসের কারণে লকডাউন অবস্থায় বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় সময়ে তা আরও কঠিন হয়ে পড়েছে। রাব্বির সাথে কথা বললে তিনি জানান, তার মায়ের ক্যান্সার ধরা পড়ে গত মার্চের ৩ তারিখ। ইউনানি চিকিৎসার মাধ্যমে সেরে উঠতে প্রায় চার লাখ টাকার মত প্রয়োজন।

আরও পড়ুন : করোনায় তিতুমীরিয়ানদের পাশে তিতুমীরিয়ান

তিনি আরও জানান ডা. ফালেহ’র অধীনে ইউনানি চিকিৎসা সেবা গ্রহণ করছে তার মা। এমন দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে রাব্বির বন্ধুরা তার মায়ের জীবন বাঁচাতে সহযোগিতা চেয়েছেন বিত্তবানদের কাছে।

রাব্বির মায়ের জন্য আর্থিক সহযোগিতা পাঠানোর ঠিকানা : বিকাশ- ০১৯২১০৩০০৯৯ রকেট- ০১৯২১০৩০০৯৯২।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড