• রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবিতে কর্মহীনদের মধ্যে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ

  ইবি প্রতিনিধি

১৫ এপ্রিল ২০২০, ১৭:৪৫
ইবি
ত্রাণ বিতরণ (ছবি : সংগৃহীত)

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়েছে অসংখ্য মানুষ। বিশ্ববিদ্যালয়ের এসব অসহায় ঝাড়ুদার, সুইপার, আয়াসহ অন্যান্য গরীব মানুষদের যাতে খাবারের কষ্ট না হয় সেজন্য তাদের কথা চিন্তা করে তাদেরকে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী দিয়ে পাশে দাঁড়িয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্তৃপক্ষ।

বুধবার (১৫ এপ্রিল) সকালে ইসলামী বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ে কর্মরত ঝাড়ুদার, সুইপার, আয়া ও ভ্যানচালকদের হাতে নিত্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী তুলে দেন উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ আসকারী।

এ সময় তার সঙ্গে ছিলেন- উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. শাহীনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ প্রমুখ।

এরপর দুপুরের দিকে অনুষদ ভবনের নিচে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির উদ্যোগে বিশ্ববিদ্যালয়ে কর্মরত ডে লেবার, মাস্টাররোল ও থোক বরাদ্দের কর্মচারী, ঝাড়ুদার, সুইপার, আয়া, দোকানদার, নির্মাণ শ্রমিক ও ভ্যানচালকের হাতে নগদ অর্থ প্রদান করা হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উপ-উপাচার্য ও কোষাধ্যক্ষের সঙ্গে আরও উপস্থিত ছিলেন- শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. কাজী আকতার হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. মোস্তাফিজুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিনা নাসরিন, বিশ্ববিদ্যালয়ের করোনা প্রতিরোধ সেলের আহবায়ক ও প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মণ, ছাত্র-উপদেস্টা অধ্যাপক ড. মোহাম্মদ সাইদুর রহমান, অধ্যাপক ড. মো. মাহবুবর রহমান প্রমুখ।

আরও পড়ুন : ঢাবির ইসলামের ইতিহাস বিভাগে করোনা ফান্ড

এদিকে অসহায় মানুষদের সহায়তায় উপাচার্যের অফিস কক্ষে বুধবার বেলা ১২টার দিকে উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ আসকারীর হাতে বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা তাদের মাসিক বেতনের একদিনের বেসিক কর্তনের দুই লক্ষ আঠারো হাজার পাঁচশত চার টাকা তুলে দেন। এছাড়া সহায়ক কর্মচারী সমিতি আশি হাজার নব্বই টাকা এবং টেকনিক্যাল সহায়ক কর্মচারী সমিতি নগদ সাতাশ হাজার টাকা হস্তান্তর করেন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড