• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাবির ইসলামের ইতিহাস বিভাগে করোনা ফান্ড

  ক্যাম্পাস ডেস্ক

১৫ এপ্রিল ২০২০, ১৬:৫৫
ঢাবি
ঢাকা বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের সংক্রমণের পরিপ্রেক্ষিতে শিক্ষার্থীদের সহযোগিতার জন্য তহবিল গঠন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ।

গত সোমবার বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো আতাউর রহমান মিয়াজী সাক্ষরিত শিক্ষার্থীদের উদ্দেশে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কোভিড-১৯ মহামারিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অসচ্ছল শিক্ষার্থীদের সহায়তা দেওয়ার জন্য প্রাথমিকভাবে বিভাগ ও শিক্ষকদের অনুদানে ‘DUIHC Corona Support Fund’ নামে একটি তহবিল গঠন করা হয়েছে। অসচ্ছল শিক্ষার্থীদের নাম, রোল, সেমিস্টার, বাবার নাম ও ফোন নম্বর (বিকাশ হলে ভালো হয়), পরিবারের সদস্য সংখ্যা ও জেলা উল্লেখসহ ক্ষুদে বার্তা অথবা ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে শিক্ষকদের সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা করা হয়েছে।

শিক্ষার্থীদের বিভাগের সহযোগী অধ্যাপক ও ছাত্র উপদেষ্টা সুরাইয়া আক্তার (মোবাইল নম্বর-01715372944), ড. মো. সাইফুল্লাহ (01716324661) এবং বিভাগের সহযোগী অধ্যাপক ও সোসাইটি ইনচার্জ মাহমুদুর রহমানের (01717093789) সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

আরও পড়ুন : স্ট্রোক করে শেহাবি শিক্ষার্থীর মৃত্যু

এ বিষয়ে বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আতাউর রহমান মিয়াজী বলেন, ‘বৈশ্বিক মহামারিতে সবার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি। শিক্ষার্থীদের সার্বক্ষণিক নিজ গৃহে থেকে সরকারি নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করছি। শুধু এখন নয়, অতীতেও আমরা আমাদের শিক্ষার্থীদের পাশে ছিলাম, ভবিষ্যতে ও থাকবো।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড