• সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিপিই নিয়ে চিকিৎসকদের পাশে ইসলামী বিশ্ববিদ্যালয়

  ক্যাম্পাস ডেস্ক

০৫ এপ্রিল ২০২০, ১৯:০৩
ইবি
পিপিই বিতরণ করছে ইবি প্রশাসন (ছবি : সংগৃহীত)

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে চিকিৎসকদের মাঝে পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই), এপ্রোন, হ্যান্ড গ্লাভস ও মাস্ক বিতরণ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রশাসন।

শনিবার (৪ এপ্রিল) ইবি প্রশাসনের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ে কর্মরত চিকিৎসক, অ্যাম্বুলেন্স চালক এবং নিরাপত্তাকর্মীদের মাঝে এসব পিপিই বিতরণ করেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী।

এ সময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ, প্রক্টর ও ইবি করোনা প্রতিরোধ সেলের আহবায়ক অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মণ প্রমুখ।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে চিকিৎসক ও অ্যাম্বুলেন্স ড্রাইভারদের ১০টি পিপিই, ক্যাম্পাসের নিরাপত্তারক্ষী এবং করোনা প্রতিরোধ সেলকে ৫০ সেট সুরক্ষা এপ্রোন, হ্যান্ড গ্লাভস ও মাস্ক দেওয়া হয়েছে।

আরও পড়ুন : আইআইইউসিতে নবীন শিক্ষার্থীদের অনলাইন ক্লাস শুরু

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের করোনা প্রতিরোধ সেলের আহবায়ক অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মণ বলেন, ‘চিকিৎসক, ড্রাইভার ও নিরাপত্তারক্ষীদের নিরাপত্তার নিশ্চিতের জন্য এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। যেহেতু তাদের মাঠে কাজ করতে হয় তাই তাদের সুরক্ষার বিষয়টি বিবেচনা করে প্রশাসন এমন উদ্যোগ নিয়েছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড