• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ডাকসুর ‘ঐক্যবদ্ধ’ শ্রদ্ধা

  ক্যাম্পাস ডেস্ক

১৭ মার্চ ২০২০, ১২:৪১
ডাকসু
ডাকসুর ঐক্যবদ্ধ শ্রদ্ধা (ছবি : সংগৃহীত)

স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঐক্যবদ্ধভাবে শ্রদ্ধা জানিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)।

মঙ্গলবার (১৭ মার্চ) সকাল ৮টা ১৫ মিনিটে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করে ডাকসু।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন- ডাকসু ভিপি নুরুল হক নুর, জিএস গোলাম রাব্বানী, এজিএস সাদ্দাম হোসেনসহ ডাকসুতে থাকা ছাত্রলীগ ও ছাত্র অধিকার পরিষদের নেতৃবৃন্দরা।

সূত্রে জানা যায়, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে একসঙ্গে শ্রদ্ধা নিবেদনের জন্য সোমবার ডাকসু ভিপিকে সরাসরি আহ্বান জানান ডাকসুর এজিএস সাদ্দাম হোসেন। এই আহ্বানে সম্মতি দেন ডাকসু ভিপি এবং সবাইকে সকালে ডাকসু ভবনে উপস্থিত থাকার কথা বলেন। উভয়ের কথার প্রেক্ষিতে ডাকসু নেতারা এক হয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে যায়।

এ ব্যাপারে ভিপি নুরুল হক নুর বলেন, ‘ডাকসু নির্বাচনের পর একত্রে সবাই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করি। এরপর থেকে বিভিন্ন দিবসে ছাত্রলীগের অংশের নেতারা আলাদাভাবে শ্রদ্ধা জানায়। তবে আজকের শ্রদ্ধা নিবেদনের বিষয়ে ডাকসু এজিএস সাদ্দাম হোসেন আমাকে একসঙ্গে ফুল দেওয়ার কথা জানালে আমি রাজি হই এবং আমরা সবাই একসঙ্গে শ্রদ্ধা জানাতে যায়। বাকি যে সময়টা আছে সে সময়টাতে আমরা ঐক্যবদ্ধ থাকতে চাই।’

আরও পড়ুন : বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে তিতুমীর কলেজ ছাত্রলীগের শ্রদ্ধার্ঘ্য

নুরের বক্তব্যের সঙ্গে একমত পোষণ করেন ডাকসুর জিএস গোলাম রাব্বানী। তিনি বলেন, ‘আমরা ভিপিকে ফুল দেওয়ার আহ্বান জানালে সে রাজি হয়। আমরা একসঙ্গে শ্রদ্ধা জানাতে যাই। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ডাকসুর সম্মিলিত শ্রদ্ধা নিবেদন আমার কাছে অনেক ভালো লাগছে। বাকি সময়ও আমরা একসঙ্গে পার করতে চাই।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড