• বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় 

শিক্ষিকাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য, শিক্ষক সমিতির নিন্দা

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

১৬ মার্চ ২০২০, ১৯:৩৭
বশেমুরবিপ্রবি
বশেমুরবিপ্রবি ক্যাম্পাস (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) বাংলা বিভাগের শিক্ষিকার বিরুদ্ধে ফেসবুকে মানহানিকর ও কুরুচিপূর্ণ স্ট্যাটাসের ঘটনায় নিন্দা জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি।

সোমবার (১৬ মার্চ) বশেমুরবিপ্রবির শিক্ষক সমিতির সভাপতি ড. হাসিবুর রহমান ও সাধারণ সম্পাদক মো. রকিবুল ইসলাম সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ নিন্দা জানানো হয়। 

এতে বলা হয়েছে, সম্প্রতি বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জাকিয়া সুলতানা মুক্তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মানহানিকর ও কুরুচিপূর্ণ শব্দচয়নের মাধ্যমে তাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করা হয়েছে যা অনভিপ্রেত ও নিন্দনীয়। বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতি এ ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছে।

এর আগে, রবিবার (১৫ মার্চ) এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। মানববন্ধনে শিক্ষার্থীরা অভিযুক্ত সাংবাদিক আসাদুজ্জামান বাবুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায় এবং তাকে বিশ্ববিদ্যালয়ে অবাঞ্ছিত ঘোষণা করে।

আরও পড়ুন : করোনা : বন্ধ হয়নি ঢাকা কলেজের আবাসিক হল

উল্লেখ্য, শুক্রবার (১৩ মার্চ) চ্যানেল আই এর গোপালগঞ্জ জেলা প্রতিনিধি আসাদুজ্জামান বাবুল বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের উক্ত শিক্ষিকার ব্যক্তিগত ছবি ব্যবহার করে ফেসবুকে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেন।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড