• বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

২ এপ্রিল পর্যন্ত জাবি বন্ধ

  জাবি প্রতিনিধি

১৬ মার্চ ২০২০, ১৬:০৩
জাবি
জাবির মূল ফটক (ছবি : সংগৃহীত)

করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার আতঙ্কে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) আগামী বুধবার (১৮ মার্চ) থেকে ২ এপ্রিল (বৃহস্পতিবার) পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। 

সোমবার (১৬ মার্চ) দুপুর ২টা থেকে চলা জরুরি সিন্ডিকেটে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক নুরুল আলম।

তিনি জানান, আগামী বুধবার (১৮ মার্চ) থেকে ২ এপ্রিল (বৃহস্পতিবার) পর্যন্ত বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে। এছাড়া আগামী বৃহস্পতিবার (১৯ মার্চ) সকাল ১১টার মধ্যে শিক্ষার্থীদের হল খালি করতে হবে। পাশাপাশি আগামী রবিবার (২২ মার্চ) থেকে ২ এপ্রিল (বৃহস্পতিবার) পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল অফিস বন্ধ থাকবে।

আরও পড়ুন : করোনা : যবিপ্রবি বন্ধ ঘোষণা 

এ দিকে, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সব ধরনের সভা-সমাবেশ বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনাভাইরাস আক্রমণ ও বিস্তার প্রতিরোধে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে শিক্ষা সফর, ক্যাম্পাস পরিদর্শন, অতিথি পাখি দেখা, ব্যাচসমূহের পুনর্মিলনী, শুটিং ও কনসার্টসহ সকল ধরনের অনুষ্ঠান স্থগিত রাখতে অনুরোধ জানানো হলো।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড