• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা সচেতনতায় ইবি বন্ধুমঞ্চ

  ইবি প্রতিনিধি

১৬ মার্চ ২০২০, ১৫:৫২
ইসলামী বিশ্ববিদ্যালয়
ইবি শাখা বন্ধুমঞ্চের উদ্যোগে প্রচারপত্র বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

‘আতঙ্ক নয়, আসুন সচেতন হই’ প্রতিপাদ্যকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) করোনা ভাইরাস সচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করেছে ইবি শাখা বন্ধুমঞ্চ।

সোমবার (১৬ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের আম বাগান, ডায়না চত্বর, প্রশাসন ভবন, ভিসির কার্যালয়সহ ক্যাম্পাসের বিভিন্ন ভবন ও চত্বরসমূহে করোনা ভাইরাস সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

কীভাবে করোনা ছড়ায়, লক্ষণ ও প্রতিরোধের উপায় সম্পর্কে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীসহ ক্যাম্পাসের বিভিন্ন ব্যবসায়ীদের মাঝে সচেতনতামূলক এই প্রচারপত্র বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- দৈনিক অধিকার বন্ধুমঞ্চের সভাপতি মাহমুদুল হাসান কবির, সাধারণ সম্পাদক নুরানি নাহরিন মিম, দৈনিক অধিকার-এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মুরতুজা হাসান, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, প্রচার সম্পাদক প্রিতম মজুমদার, দপ্তর সম্পাদক মোস্তাফিজ রাকিব, অর্থ সম্পাদক তাসনিমুল হাসান প্রান্ত, ক্রীড়া বিষয়ক সম্পাদক রাফি, পাঠচক্র বিষয়ক সম্পাদক নুসরাত জাহান তন্দ্রা, মারিয়া জামান এশা, সহপ্রচার সম্পাদক সোহান সিদ্দিকী, সহসাংস্কৃতিক সম্পাদক তিতলী, সদস্য জিম আহমেদ ও শাহীন আলম প্রমুখ।

আরও পড়ুন : মাভাবিপ্রবির ফার্মেসি বিভাগের হ্যান্ড স্যানিটাইজার

এ ব্যাপারে বন্ধুমঞ্চের সভাপতি মাহমুদুল হাসান কবীর বলেন, ‘করোনা ভাইরাস বিশ্বব্যাপী মহামারি রূপ নিয়েছে যা ১৫০টি দেশে ছড়িয়ে পড়েছে। বিদেশফেরত অনেক বাংলাদেশিকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এমতাবস্থায় শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে স্বাস্থ্য সচেতনতায় আতঙ্কিত না হয়ে ক্যাম্পাসে ‘‘বন্ধুমঞ্চ’’ প্রচার পত্র বিতরণ করেছে। এ ভাইরাসে আতঙ্কিত না হয়ে আমাদের সচেতনতাই ফলপ্রসূ হবে বলে আমি মনে করি।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড