• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজ ক্যাম্পাসেই নিপীড়নের শিকার কুবি শিক্ষার্থী!  

  কুবি প্রতিনিধি

১২ মার্চ ২০২০, ২১:৪৮
কুবি
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বাস (ছবি : সংগৃহীত)

নিজ ক্যাম্পাসেই বহিরাগত দ্বারা নিপীড়নের শিকার হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) এক শিক্ষার্থী। নিপীড়নের শিকার শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

বৃহস্পতিবার (১২ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের পরিবহন মাঠে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে প্রক্টর ড. কাজী মো. কামাল উদ্দিনের বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ওই শিক্ষার্থী।

অভিযোগ সূত্রে জানা যায়, সকালে শহর থেকে বাসে করে ক্যাম্পাসে আসেন ওই শিক্ষার্থী। বাস ক্যাম্পাসে পৌঁছালে ক্লাসের উদ্দেশে নিজ বিভাগের দিকে যাত্রা করেন তিনি। এ সময় বাসে ভুল করে মোবাইল রেখে যাওয়ার বিষয়টি তার নজরে আসে। এ ঘটনায় পুনরায় বাসে আসেন তিনি। পরে বাস থেকে মোবাইল নিয়ে নামার সময় একটি ছেলে হাত টান দিয়ে তাকে বাসে ওঠানোর জন্য জোরাজুরি করতে থাকে।

অভিযোগে আরও উল্লেখ করা হয়েছে, এ ঘটনায় ছেলেটিকে ধাক্কা দিয়ে ফেলে দেন ওই শিক্ষার্থী। পরে তিনি বাসের পেছনে আশ্রয় নেন। এ সময় তিনি তার বন্ধুদের সঙ্গে মোবাইলে কল করে এবং এসএমএস দিয়ে যোগাযোগের চেষ্টা করেন। বহিরাগত ছেলেটি বিষয়টি লক্ষ করে এবং ওই শিক্ষার্থীকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ধাক্কার ফলে মাথায় প্রচণ্ড আঘাত পান ওই শিক্ষার্থী।

আরও পড়ুন : করোনা আতঙ্কে ছায়া জাতিসংঘ সম্মেলন স্থগিত

এ ব্যাপারে ওই শিক্ষার্থী জানান, ছেলেটির পোশাক-পরিচ্ছদ দেখে তাকে টোকাই বলে মনে হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মো. কামাল উদ্দিন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। ওই শিক্ষার্থী মানসিক ও শারীরিকভাবে অসুস্থ থাকায় বেশি তথ্য নিতে পারেনি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড