• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিপ্রবির কিন’র সভাপতি সাব্বির, সম্পাদক আরিফুল

  শাবিপ্রবি প্রতিনিধি

১২ মার্চ ২০২০, ১৬:০৯
শাবিপ্রবি
সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘কিন’ এর ১৬তম কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে লোক প্রশাসন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সাব্বির আহাম্মেদ সভাপতি ও পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের একই বর্ষের শিক্ষার্থী এবিএম আরিফুল বারি খন্দকার সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ মার্চ) সংগঠনের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বুধবার (১১মার্চ) বিকালে শিক্ষা ভবন-এ এর ১২৯ নম্বর কক্ষে নতুন এ কমিটি ঘোষণা করেন সংগঠনের সদ্য বিদায়ী কমিটির সভাপতি নাফিস ইমতিয়াজ।

এ সময় আরও উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক নৈলী সাইন, ১৪তম কমিটির সাধারণ সম্পাদক সাবাহুন জাজিবা হক ঈশিতা প্রমুখ।

কমিটির অন্য হলেন- সিনিয়র সহসভাপতি ফাইরোজ সামিহা, সহসভাপতি সৈয়দ মুবিনুল ইসলাম, সহসাধারণ সম্পাদক বিধায়ক শর্মা ও মাহবুবা মোস্তফা সুরভী, সাংগঠনিক সম্পাদক মিথিলা দেবনাথ, সহসাংগঠনিক সম্পাদক হামেদ বিন ফুরকান ও মো. মেহেদী হাসান নিলয়।

কমিটিতে আরও রয়েছেন- অর্থ সম্পাদক সাদিয়া রহমান, সহঅর্থ সম্পাদক মুনতাসির মাহমুদ তানভীর, প্রচার সম্পাদক নেপোলিয়ন তালুকদার, সহপ্রচার সম্পাদক ফাতেমা সুলতানা বিউটি, জিনাত নুর ইমা, মাধুর্য চাকমা ও শোয়াইবুর রহমান ফাইয়াজ, ডিজাইন সম্পাদক মেহেনাজ সুলতানা তিশা, শিক্ষা সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, সহশিক্ষা সম্পাদক শাকিরা খানম শাকি, প্রভাত চাকমা, বাবলি মারমা, ইয়াসিন আরাফাত ও সিদ্দাতুল ইসলাম সাব্বির।

আরও পড়ুন : মেয়েদের ফুটবলেও ফাইনালে গণ বিশ্ববিদ্যালয়

এতে আরও রয়েছেন- দপ্তর ও তথ্য সম্পাদক রেজওয়ানুল হক রিজভী, সামাজিক সচেতনতা ও প্রচারণা সম্পাদক আদিবা মালিহা, রক্ত সম্পাদক ইফরাতুল হাসান রাহিম, সহরক্ত সম্পাদক এরোভিন আল নাঈম, সৈয়দ ইরফানুল হুদা, প্রযুক্তি ও সহায়তা সম্পাদক মো. শিহাব ইসলাম।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড