• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবিতে বেপরোয়া বাইক রাইডে আহত ৩

  ইবি প্রতিনিধি

০৮ মার্চ ২০২০, ২১:৫৫
ইবি
আহত শিক্ষার্থীরা (ছবি : সংগৃহীত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বেপরোয়া গতিতে বাইক রাইডে দুর্ঘটনায় তিন শিক্ষার্থী আহত হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

রবিবার (৮ মার্চ) বিকালে বিশ্ববিদ্যালয়ের ডায়না চত্বরের পাশে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের রেজওয়ান সিদ্দিকী কাব্য, একই বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের রকি এবং বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আরাফাত।

তাদেরকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাদেরকে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মোটরবাইকটি জব্দ করেছে ইবি থানা পুলিশ।

ইবি মেডিকেল সেন্টারের প্রধান মেডিকেল অফিসার নজরুল ইসলাম জানান, বাইক দুর্ঘটনার ৩ শিক্ষার্থী আহত হয়েছে। এদের মধ্যে ১ জনের পা ভেঙ্গে গেছে। তাকে ওপেন অপারেশন করাতে হবে। তিন শিক্ষার্থীকেই কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর পরেশ চন্দ্র বর্ম্মন বলেন, ‘এ ঘটনায় তিন শিক্ষার্থীই আহত হয়েছে। এদের মধ্যে আরাফাতের অবস্থা গুরুতর। বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

আরও পড়ুন : এবার করোনায় আক্রান্ত অক্সফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী

তিনি আরও বলেন, ‘যারা অনিয়ন্ত্রিতভাবে ও লাইসেন্স বিহীন ক্যাম্পাসে মোটরবাইক চালাচ্ছে আগেও তাদেরকে সতর্ক করার চেষ্টা করেছি কিন্তু কিছু কিছু মানুষের জন্য তা সম্ভব হচ্ছে না। তাদেরকে এসব ছোটখাটো ঘটনা থেকে শিক্ষা নিয়ে সতর্ক হওয়ার জন্য অনুরোধ করছি।’

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড