• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবি বঙ্গবন্ধু পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন 

  ইবি প্রতিনিধি

০৭ মার্চ ২০২০, ২২:১৩
ইবি
ইবির মৃত্যুঞ্জয়ী মুজিব ( ছবি : সংগৃহীত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. রুহুল কুদ্দুস মো. সালেহ সভাপতি এবং বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবু হেনা মোস্তফা জামাল সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

শনিবার (৭ মার্চ) পূর্ণাঙ্গ এই কমিটি ঘোষণা করা হয়।

এই কমিটিতে আরও রয়েছেন- সহসভাপতি হিসেবে ড. মো. সাইদুর রহমান, ড. দীপক কুমার পাল, ড. রেবা মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ড. শেখ মো. রেজাউল করীম ও ড. আনিচুর রহমান, কোষাধ্যক্ষ হিসেবে ড. মো. বাকী বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক হিসেবে ড. মো. রাকিবুল ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক জনাব জয়শ্রী সেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ, উপদপ্তর সম্পাদক আরিফুল ইসলাম, প্রচার সম্পাদক মো. জসীম উদ্দিন, উপপ্রচার সম্পাদক মো. আলমগির হোসেন, শিক্ষা সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক ড. মো. তৌফিক এলাহি, উপশিক্ষা সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক কে এম শরফুদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক ড. শেলিনা নাসরিন, উপ মহিলা বিষয়ক সম্পাদক মৌসুমি আক্তার মৌ।

কমিটিতে আরও রয়েছেন- আন্তর্জাতিক সম্পাদক ড. মাহবুব বিন সাজাহান, উপআন্তর্জাতিক সম্পাদক মো. সাজ্জাদ হোসেন জাহিদ, ধর্ম সম্পাদক ড. মো. নাসির উদ্দিন, উপধর্ম বিষয়ক সম্পাদক ড. অতীশ কুমার জোয়ারদার, গবেষণা সম্পাদক জনাব আলতাফ হোসেন, উপগবেষণা সম্পাদক জনাব এ এইচ এম নাহিদ, তথ্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. মো. বখতিয়ার হাসান, উপ-তথ্য ও প্রকাশনা সম্পাদক মো. শহিদুল ইসলাম।

আরও পড়ুন : ৭ মার্চের ভাষণ পৃথিবীর শ্রেষ্ঠ ভাষণ : শিক্ষামন্ত্রী

এতে আরও রয়েছেন- ক্রীড়া সম্পাদক ড. মো. মফিজুর রহমান, উপক্রীড়া সম্পাদক মো. নাজমুল হুদা, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক ড. শেখ শাহিনুর রহমান, উপস্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক মো. আনিসুল কবির।

এছাড়া নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- ড. নাসিম বানু, ড. মো. জাকারিয়া রহমান, ড. মো. মাহবুবর রহমান ও ড. পরেশ চন্দ্র বর্ম্মন।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড