• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাফ ভাড়া দেওয়ায় ঢাবি শিক্ষার্থীকে দুই দফা মারধর!

  ঢাবি প্রতিনিধি

০৭ মার্চ ২০২০, ১৬:৫২
ঢাবি
মারধরের শিকার ঢাবি শিক্ষার্থী ফয়সাল (ছবি : সংগৃহীত)

তেতুলিয়া পরিবহনে হাফ ভাড়া দেওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীকে দুই দফা মারধর করেছে বাসের চালক ও তার সহকারী। এতে ওই শিক্ষার্থীর ঠোঁট কেটে যায়। পরে স্থানীয় ট্রাফিক পুলিশ মারধরের ঘটনায় জড়িত বাসের চালক ও তার সহকারীকে আটক করে কাফরুল থানায় নিয়ে আসে।

শনিবার (৭ মার্চ) দুপুরে রাজধানীর শেওড়াপাড়ায় এ ঘটনা ঘটে। আহত ওই শিক্ষার্থীর নাম ফয়সাল। সে ঢাবির গণিত বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। মারধরের শিকার ফয়সালকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ভুক্তভোগী ফয়সাল জানায়, টিউশনে যাওয়ার জন্য উত্তরার আজমপুর তেতুলিয়া পরিবহনের একটি বাসে উঠি। আজমপুর থেকে শেওড়াপাড়া পর্যন্ত বাস ভাড়া ৩০ টাকা। কিন্তু শিক্ষার্থী দাবি করে ১৫ টাকা দিলে বাসে থাকা কন্ডাক্টর আমার সঙ্গে বাজে আচরণ করে। পরে বাস শেওড়াপাড়ায় পৌঁছালে কন্ডাক্টর আমাকে আটক করে বলে, ‘তোকে নামতে দিব না। আজকে তোকে আমি দেখে নিব’।

ফয়সাল আরও জানায়, পরে অন্য যাত্রীদের সহযোগিতায় বাস থেকে নামলে বাস চালকের সহকারী নিচে নেমে এসে আমাকে মারধর করে। এতে আমি প্রতিবাদ জানালে বাস চালক তার আসন থেকে উঠে এসে আমাকে আবারও মারধর করেন। পরে স্থানীয় কয়েকজন ঘটনাস্থলে এসে জড়িত হয়ে তাদের আমার নিকট ক্ষমা চাওয়ায়।

ভুক্তভোগী আরও জানান, কিছুক্ষণ পর আমি রাস্তা পার হওয়া মাত্রই তারা পুনরায় দৌড়ে এসে আমাকে রাস্তায় ধাক্কা দিয়ে ফেলে লাথি-ঘুষি মারতে থাকে। এতে আমার শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়।

এ বিষয়ে কাফরুল থানার উপপরিদর্শক (এসআই) মো. সামাদ মিয়া জানান, হাফ ভাড়া নিয়ে ঢাবি শিক্ষার্থী ও তেতুলিয়া পরিবহনের চালকের সহকারীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের মধ্যে মারামারি হয়। এতে তারা দুইজনই আহত হয়েছেন। বিষয়টি মীমাংসা করার জন্য ঢাবির কিছু শিক্ষার্থী ও তেতুলিয়া পরিবহনের ম্যানেজার এসেছে। আমরা উভয় পক্ষকে নিয়ে থানায় যাচ্ছি। সেখানে এই ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

আরও পড়ুন : মুজিববর্ষে বঙ্গবন্ধুর ওপর প্রকাশনা বের করবে বশেমুরকৃবি

এ ঘটনায় ওই বাসের চালক ও সহকারীর বিরুদ্ধে মামলা করা হবে বলে জানিয়েছে মারধরের শিকার হওয়া ফয়সালের পরিবার।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড