• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাবি কুইজ সোসাইটির পূর্ণাঙ্গ কমিটি

  ঢাবি প্রতিনিধি

২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৫:০৮
ঢাবি
ঢাবি ও কুইজ সোসাইটি লগো (ছবি : সম্পাদিত)

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কুইজ সোসাইটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নওশের আহমেদ ও সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ সরকার নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) মডারেটর অধ্যাপক ড. মাহমুদুর রহমান ও অধ্যাপক এ কে এম ইফতেখারুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি রিতু কর্মকার ও মুশফিকুর রহমান তামিম, যুগ্ম সম্পাদক মো. ওসমান গনি ও মো. নাকিব হোসেন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান ও জাহিদ হাসান এবং অর্থ সম্পাদক আঁখি আরা জামান।

এই কমিটিতে আরও রয়েছেন- দপ্তর সম্পাদক রিমন মণ্ডল, উপ দপ্তর সম্পাদক প্রত্যাশা বাহার উর্মি, প্রচার সম্পাদক এমরান মজুমদার, উপপ্রচার সম্পাদক মোহতাসিন বিল্লাহ, সংস্কৃতি সম্পাদক তাহরিনা তানজিম, উপসংস্কৃতি সম্পাদক ফারহানা রিমি, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক আরিনা, উপগ্রন্থ ও প্রকাশনা সম্পাদক সৈয়দ এনামুল হক।

কমিটিতে অন্য পদে রয়েছেন- আন্তর্জাতিক সম্পাদক জান্নাতুল নাঈম, উপআন্তর্জাতিক সম্পাদক আদনান পারভেজ, অনুষ্ঠান ও কর্মসূচি সম্পাদক আশিক রাব্বানী, উপঅনুষ্ঠান ও কর্মসূচি সম্পাদক ইনজামুল হক, প্রশিক্ষণ সম্পাদক শোয়েবুর রহমান, আপ্যায়ন সম্পাদক জিহাদুল ইসলাম, উপআপ্যায়ন সম্পাদক মো. লিকু মিয়া, সম্পর্ক উন্নয়ন সম্পাদক মো. আলী শাওন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ওয়াসি আহমেদ।

আরও পড়ুন : শপথ নিলেন পিএসসির নতুন সদস্য

এছাড়া নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- কানিজ ফাতেমা, মির্জা সাকিব ও সাবরিনা সুলতানা।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড