• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবিতে আনন্দ উচ্ছ্বাসে ডুসাকের মিলন মেলা

  ইবি প্রতিনিধি

২৮ ফেব্রুয়ারি ২০২০, ২০:৫৮
মিলনমেলা
ডুসাকের অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ইবি উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী (ছবি : দৈনিক অধিকার)

জমকালো আয়োজন ও আনন্দঘন পরিবেশে কুষ্টিয়ায় অবস্থানরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ঢাকা ইউনিভার্সিটি এক্স স্টুডেন্ট অ্যাসোসিয়েশন-কুষ্টিয়া (ডুসাক) এর মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) ইসলামী বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে জাঁকজমকপূর্ণ পরিবেশে এ মিলনমেলার আয়োজন করে ডুসাক। 

এতে ঢাকা বিশ্ববিদ্যালয় এক্স স্টুডেন্ট অ্যাসোসিয়েশন- কুষ্টিয়ার সভাপতি মো. রফিকুল আলম টুকুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইবি উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন উর রশিদ আসকারী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. সেলিম তোহা এবং কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক অধিকারের প্রধান নির্বাহী ও সম্পাদক তাজবীর হোসাইন সজীব। 

এ সময় আলোচনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ঢাবির সাবেক ছাত্র ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মো. সাজ্জাদ হোসেন জাহিদ। 

অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী বলেন, আমরা ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবারের অ্যালামনাই এবং ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবারের অ্যালামনাইয়ের সমন্বয়ে এমন একটি প্ল্যাটফর্ম রচনা করতে চাইব যেটা পরস্পরের পরিপূরক এবং সম্পূরক। 

আরও পড়ুন : রাবিতে অনশনে অসুস্থদের সংখ্যা বেড়ে ৪৮

আলোচনা অনুষ্ঠান শেষে ঢাবির সাবেক শিক্ষার্থীদের নিয়ে খেলাধুলার আয়োজন করা হয়। যার মধ্যে অন্যতম ছিল- নারীদের জন্য বালিশ পাসিং এবং পুরুষদের জন্য হিট দা স্ট্যাম্প। 

সবশেষে বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে ঢাবির সাবেক শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওডি/জেআই 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড