• রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষার্থীর মামলা প্রত্যাহারে কুবিতে মানববন্ধন

  কুবি প্রতিনিধি

২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৩৫
কুমিল্লা বিশ্ববিদ্যালয়
প্ল্যাকার্ড হাতে শিক্ষার্থীদের মানববন্ধন (ছবি: সংগৃহীত)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থীর বিরুদ্ধে করা প্রশাসনের মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা। 

বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে ২০১২-১৩ সেশনের শিক্ষার্থী মেহেদী হাসানের পক্ষে এ মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি পালন করে সাধারণ শিক্ষার্থীরা।

এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা অংশ নেয়। তারা মেহেদীর ক্ষমা চেয়ে বিভিন্ন প্ল্যাকার্ড হাতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন। 

এ বিষয়ে মার্কেটিং বিভাগের ১০ম ব্যাচের নাজমুল নামের এক শিক্ষার্থী জানান, আমরা জানি মেহেদী হাসান ভুল করেছে। তার শাস্তি হবে এটাও মেনে নিয়েছি। কিন্তু সেই শাস্তি যেন তার জীবনকে ধ্বংস না করে দেয় সে বিষয়ে প্রশাসনের কাছে আকুল আবেদন জানাচ্ছি। আমরা অনুরোধ করব যেন সনদ স্থগিত এবং আইসিটি মামলার মত ভয়ংকর শাস্তি দিয়ে একটি পরিবারের স্বপ্ন বিনষ্ট না করা হয়।

আরও পড়ুন : ঢাকা ও সিটি কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ, আহত ৪

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, গত ২০ ফেব্রুয়ারি দিবাগত রাতে মেহেদী হাসান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে পতিতালয় এবং শিক্ষকদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন। যার জের ধরে রবিবার কুমিল্লার সদর দক্ষিণ মডেল থানায় বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তা মো. সাদেক হোসেন মজুমদার বাদী হয়ে এই মামলা করেন। মামলার এজাহার অনুযায়ী আইসিটি ধারা ২৯ ও সাধারণ ধারা ৩১ অনুযায়ী মামলা করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। যার নম্বর ৩১। 

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড