• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবি কর্মকর্তাকে প্রাণনাশের হুমকি

  ইবি প্রতিনিধি

২৩ ফেব্রুয়ারি ২০২০, ২০:৫২
ইবি
ইবি মূল ফটক (ছবি : সংগৃহীত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমানকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) এ ঘটনায় ইবি থানায় তাকে হত্যার হুমকির অভিযোগে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আরিফ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এক কর্মকর্তা হত্যার হুমকির বিষয়ে জিডি করেছেন।

জিডি সূত্রে জানা যায়, শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের উপরেজিস্ট্রার আব্দুল হান্নান মীর মোর্শেদুর রহমানকে মুঠোফোনে হত্যার হুমকি দেন।

এছাড়া, ২০১৬ সালে হত্যার উদ্দেশ্যে হান্নান তাকে আঘাত করেন। এ ঘটনায় তিনি থানায় মামলা দায়ের করেন। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ বিভিন্ন ব্যক্তিবর্গের অনুরোধে তিনি মামলা প্রত্যাহার করে নেন।

এ বিষয়ে কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমান বলেন, শুক্রবার শ্রদ্ধাঞ্জলি নিবেদনের সময় উদ্ভূত পরিস্থিতিকে কেন্দ্র করে হান্নান আমাকে হত্যা করার হুমকি দিয়েছে। এরপর আমি আইনের আশ্রয় নিয়েছে।

আরও পড়ুন : দুঃখ প্রকাশ করলেন সংগীত বিভাগের সভাপতি

বিষয়টি অস্বীকার করে রেজিস্ট্রার অফিসের উপরেজিস্ট্রার আব্দুল হান্নান বলেন, এ ধরনের কোনো হুমকি তাকে দিইনি। আমাকে উদ্দেশ্য প্রণোদিতভাবে হেয় প্রতিপন্ন করার জন্য মীর মোর্শেদুর রহমান এ অভিযোগ ছড়াচ্ছেন।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড