• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেকৃবিতে হল থেকে ছাত্রলীগ নেতার সিট ফেলে দিল কর্মীরা

  শেকৃবি প্রতিনিধি

২৩ ফেব্রুয়ারি ২০২০, ০০:৪৬
ছাত্রলীগের অভ্যন্তরীণ বিরোধ
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) শাখা ছাত্রলীগের সহ সভাপতি রিয়ন সরকারের হলে থাকা সিটের বিছানাপত্র ফেলে দিয়েছে ছাত্রলীগের কর্মীরা।

শনিবার (২২ ফেব্রুয়ারি) আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত আলোচনা সভায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) শাখা ছাত্রলীগের দুই ভাগে উপস্থিতি নিয়ে বেধেছে বিপত্তি।

খোঁজ নিয়ে জানা যায়, সভাপতি এসএম মাসুদুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানকে না জানিয়ে সহ সভাপতি রিয়ন সরকার তার অনুসারীদের নিয়ে প্রোগ্রামে চলে যান। এ নিয়ে ক্ষোভে তার রুমে গিয়ে বিছানাপত্র বাইরে ফেলে দেন ছাত্রলীগের কর্মীরা। ছাত্রলীগের অভ্যন্তরীণ বিরোধের এ ঘটনায় উত্তেজনার সৃষ্টি হয়েছে। 

এ বিষয়ে শেকৃবি ছাত্রলীগের সভাপতি এস এম মাসুদুর রহমান বলেন, ‘রিয়ন আমাকে ও সেক্রেটারি মিজানকে না জানিয়ে কতিপয় নেতা-কর্মীদের নিয়ে প্রোগ্রামে গেছেন। ফলে আমাদের ইউনিটে বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে। তবে কে বা কারা তার বিছানাপত্র ফেলেছে সে বিষয়ে সুনির্দিষ্ট তথ্য নেই। শুনেছি কিছু জুনিয়র কর্মীরা করেছে।’

আরও পড়ুন : র‍্যাগিংয়ের অভিযোগে বহিষ্কৃত পাঁচ শিক্ষার্থীর বহিষ্কারাদেশ স্থগিত

এ বিষয়ে কথা বলার জন্য ছাত্রলীগ নেতা রিয়নের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। তবে রিয়নের রুমমেটরা জানান, ছাত্রলীগের প্রোগ্রামে যাওয়ার কিছুক্ষণ পরেই কয়েকজন ছাত্রলীগ কর্মী আসেন। তারা রুম থেকে বিছানাপত্র বাইরের বারান্দায় ফেলে দিয়ে যান।

ওডি/জেআই 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড