• শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাবিতে দুই দিনব্যাপী চাকরি মেলা বুধবার

  রাবি প্রতিনিধি

২২ ফেব্রুয়ারি ২০২০, ২১:০১
রাবি
সংবাদ সম্মেলন (ছবি : দৈনিক অধিকার)

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যারিয়ার ক্লাবের (আরইউসিসি) উদ্যোগে দুই দিনব্যাপী চাকরি মেলা আগামী বুধবার (২৬ ফেব্রুয়ারি) শুরু হবে। 

এদিন সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মাঠে এ মেলার উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপউপাচার্যদ্বয় অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা ও অধ্যাপক ড. চৌধুরী মো. জাকারিয়া।

শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্রনাথ ঠাকুর অ্যাকাডেমিক ভবনের শিক্ষক লাউন্সে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। 

সংবাদ সম্মেলনে আরইউসিসির সভাপতি আবদুল্লাহ আল মামুন জানান, ‘আগামী বুধবার (২৬ ফেব্রুয়ারি) ও বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সপ্তমবারের মতো আমরা এ মেলার আয়োজন করতে যাচ্ছি। এখানে ঢাকা থেকে আগত এবং রাজশাহীর স্থানীয় মোট ২০ কোম্পানি অংশ নিচ্ছে।’

তিনি আরও জানান, ‘মেলার ১ম দিন শেখ রাসেল মাঠে সকাল ৯টা থেকে বিকাল ৪টা ৩০ মিনিট পর্যন্ত রাবির স্নাতক ও স্নাতকোত্তর শিক্ষার্থীরা সরাসরি তাদের পছন্দের কোম্পানির বুথে সিভি জমা দিতে পারবেন। মেলার শেষদিন বৃহস্পতিবার কোম্পানির কর্মকর্তারা নির্বাচিত চাকরিপার্থীদের মৌখিক পরীক্ষা নেবেন।’

এছাড়া ডিনস কমপ্লেক্সে বিভিন্ন বিষয়ে ৫টি সেমিনার ও একটি কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সেমিনারগুলোতে সকল বর্ষের শিক্ষার্থীরা এবং কুইজে প্রথম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবেন।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শহীদ সুখরঞ্জন সমাদ্দার টিএসসি অডিটোরিয়ামে এ মেলার সমাপনী অনুষ্ঠান আয়োজিত হবে। অনুষ্ঠানে কুইজ বিজয়ীদের পুরস্কৃত করা ছাড়াও ক্যারিয়ার ক্লাবের সফল আয়োজকদের, চাকুরীপ্রাপ্তদের, জব ফেয়ারে আগত সকল কোম্পানি এবং পার্টনারশিপ সকল কোম্পানিকে সংবর্ধনা দেওয়া হবে।

আরও পড়ুন : শিক্ষার্থীদের ভিবিডির শিক্ষা উপকরণ বিতরণ 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, ক্লাবের উপদেষ্টা ও পরিসংখ্যান বিভাগের অধ্যাপক মো. মনিমুল হক, সংগঠনের সহসভাপতি ইমরান হোসেন, সাধারণ সম্পাদক তৌহিদ বিন হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক নওরিন জান্নাত ঐশী প্রমুখ।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড