• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলেজছাত্রী অপহরণ, ববির সেই কর্মচারী বহিষ্কার

  বরিশাল প্রতিনিধি

২০ ফেব্রুয়ারি ২০২০, ২১:১৪
কলেজ ছাত্রী অপহরণ
বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইস্যু ক্লার্ক ও ছাত্রলীগ নেতা বনি আমিন (ছবি : সম্পাদিত)

কলেজছাত্রীকে অপহরণের দায়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ইস্যু ক্লার্ক ও ছাত্রলীগ নেতা বনি আমিনকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত রেজিস্ট্রার ড. মো. মুহসিন উদ্দিন এ তথ্য জানিয়েছেন। এর আগে গত ১১ ফেব্রুয়ারি নারী কেলেঙ্কারির অভিযোগে বরিশাল জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক পদ থেকেও তাকে বহিষ্কার করা হয়।

ববির বহিষ্কার আদেশে বলা হয়, যেহেতু বনি আমিন কর্তৃক সংঘটিত ছাত্রী অপহরণের অপরাধ বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে, সেহেতু তার এ ধরনের অপরাধের প্রাথমিক তথ্যাদি রয়েছে। তাই বনি আমিনকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির ইস্যু ক্লার্ক পদ থেকে সরকারি বিধিমালা অনুযায়ী সাময়িকভাবে বরখাস্ত করা হলো।

উল্লেখ্য, সরকারি বরিশাল কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে কুয়াকাটা সমুদ্রসৈকতে নিয়ে শারীরিক নির্যাতন করে ছাত্রলীগ নেতা ও ববির তৃতীয় শ্রেণির কর্মচারী বনি আমিন। 

এ ঘটনায় ওই ছাত্রীর মা বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করেন। তিনি এতে উল্লেখ করেন, গত ৯ ফেব্রুয়ারি নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে তার মেয়েকে অপহরণ করে দুই সন্তানের জনক বনি আমিন। 

আরও পড়ুন : হাবিপ্রবিতে নারী শিক্ষককে কটূক্তিকারীর কুশপুত্তলিকা দাহ

বিষয়টি জানাজানি হলে তরুণীকে ঝালকাঠিতে তার এক আত্মীয়ের বাড়িতে পৌঁছে দিয়ে পালিয়ে যায় বনি আমিন। ওই রাতেই এয়ারপোর্ট থানা পুলিশ ঝালকাঠি থেকে তরুণীকে উদ্ধার করে।

ওডি/জেআই 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড