• শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিরাপদ সড়কের দাবিতে চুয়েটে মানববন্ধন

  চুয়েট প্রতিনিধি

২০ ফেব্রুয়ারি ২০২০, ১৬:২৮
চুয়েট
নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন করেছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা চত্বরে এই মানববন্ধন করে তারা। এ সময় শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা পোষণ করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তারা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- চুয়েট উপাচার্য অধ্যাপক ড. মো. রফিকুল আলম, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. মশিউল হক, যন্ত্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. জামাল উদ্দিন আহম্মদ, অতিরিক্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, উপছাত্রকল্যাণ পরিচালক ড. মো. আরাফাত রহমান ও হুমায়ুন কবির, কর্মকর্তা সমিতির সভাপতি প্রকৌশলী সৈয়দ মো. ইকরাম, স্টাফ অ্যাসোসিয়েশনের সভাপতি মো. জামাল উদ্দিন প্রমুখ।

অধ্যাপক ড. মো. রফিকুল আলম বলেন, ‘সড়ক দুর্ঘটনারোধে সকলকে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ববান হতে হবে। এ লক্ষ্যে ব্যাপক সচেতনতা গড়ে তোলার বিকল্প নেই। প্রতিদিন সড়ক দুর্ঘটনায় আমাদের দেশে জান-মালের ব্যাপক ক্ষতি হচ্ছে। আমাদের চুয়েট পরিবারও নানা সময় ক্ষয়ক্ষতির শিকার হচ্ছে। আমাদের সকলকে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে এই ভয়াবহতা রোধ করতে হবে।’

আরও পড়ুন : ৩০ মিনিটে ফিটনেসবিহীন ৫০টি সিএনজি জব্দ করলো শিক্ষার্থীরা 

উল্লেখ্য, শনিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তাহমিদ ও তার তিন বন্ধু মর্মান্তিক সিএনজি দুর্ঘটনার শিকার হন। ঘটনাস্থলে ফয়সাল রিদোয়ান কবির নামক একজনের মৃত্যু হয়। তাহমিদসহ বাকি দুইজনকে চট্টগ্রাম মেডিকেল সেন্টারের নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়। পরে সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ৯টায় তাহমিদ চৌধুরীর মৃত্যু হয়। 

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড