• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাকৃবিতে ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটি 

  বাকৃবি প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০২০, ২২:৫৩
বাকৃবি
সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (বাউসিসি) ২০২০ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এই কমিটিতে সভাপতি হিসেবে কৃষি শক্তি ও যন্ত্র বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. হামিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে মাশহুর আহমেদ ভূঁইয়া মনোনীত হয়েছেন।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের গ্যালারীতে আয়োজিত সংগঠনটির বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে নতুন এই কমিটির ঘোষণা করা হয়।

কমিটিতে সহসভাপতি পদে বাপন দে, অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে শারমিন ইসলাম ইভা, আব্দুল্লাহ আল নোমান, আব্দুল্লাহ আল কাফি ও তাহমিদ হাসান খান, সাংগঠনিক সম্পাদক স্বপ্নিল আহমেদ জাহিন ও আবরার ফাইয়াজ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদে লাবণ্য ভৌমিক, সাদিয়া হক তন্নি ও বখতিয়ার উদ্দিন সাদ, কোষাধ্যক্ষ পদে রোদেলা তাসনিম, হিউম্যান রিসোর্স ম্যানেজার পদে মাইশারা রশিদ এবং সাব্বির হোসেন মনোনীত হয়েছেন।

এছাড়া কমিটিতে কমিউনিকেশন লিড পদে রেদওয়ানুল ইসলাম রাফি, মনজুর এলাহি সৌরভ ও ঈশিতা জাহান তুলি, ডিজিটাল কনটেন্ট ক্রিয়েটর পদে আব্দুল্লাহ-আল মুহিত, আসিফ রহমান, কামরুন্নাহার চৈতি, আব্দুল্লাহেল জাহেদি, আব্দুল্লাহ আল রাফি ও মো. শাহরিয়ার খন্দকার, মিডিয়া অ্যান্ড রিলেশন বিষয়ক পদে সাদমান সাকিব, মনতেকুল তয়রা, মানজুমা ফেরদৌস জীম, অন্বেষা অনন্যা এবং ইভেন্ট ম্যানেজার পদে স্বর্ণালী আশা, নওরিন মুসতারিন, জাহিদুল ইসলাম রিফাত, ফারজানা আফরিন উষ্মী ও জুলকার নাইন ডার্ড মনোনীত হয়েছেন।

আরও পড়ুন : ১০ ছাত্রলীগ কর্মীকে বিভিন্ন মেয়াদে বহিষ্কার

নতুন এ কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন কৃষি সম্প্রসারণ শিক্ষা বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দিন এবং ফার্মাকোলজি বিভাগের অধ্যাপক ড. মো. মাহমুদুল হাসান শিকদার।

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড