• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাবিপ্রবি শিক্ষককে হেনস্তার প্রতিবাদে মানববন্ধন

  হাবিপ্রবি প্রতিনিধি

১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৯:১০
শিক্ষককে হেনস্তার প্রতিবাদ
শিক্ষককে হেনস্তার প্রতিবাদে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) এক শিক্ষককে হেনস্তার প্রতিবাদে বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন করেছে গণতান্ত্রিক শিক্ষক পরিষদ।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করে মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী এ সংগঠনটি।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের সদস্য, মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সভাপতি এবং পোস্ট গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. ফাহিমা খানমকে হেনস্থা করেছেন গাড়ি চালক মো. জাহাঙ্গীর আলম। 

সংগঠনটির সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. ফজলুল হক বলেন, স্বাধীনতার এতো বছর পর মুজিববর্ষে এসে তারই প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয়ে একজন নারী অধ্যাপক এভাবে অপমানিত হবেন তা কল্পনা করাও কঠিন। গণতান্ত্রিক শিক্ষক পরিষদের পক্ষে আমরা এর সুষ্ঠু বিচার দাবি করছি। অন্যথায় আরও কঠোর অবস্থানে যেতে বাধ্য হবো আমরা।

আরও পড়ুন : আরডি অ্যাওয়ার্ড পেলেন বাকৃবির দুই শিক্ষক

মানববন্ধনে বক্তব্য রাখেন- সংগঠনটির কার্যকরী কমিটির সদস্য অধ্যাপক ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ড. তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ড. ইমরান পারভেজ, কার্যকরী সদস্য অধ্যাপক ড. খালেদ হোসেন প্রমুখ।

ওডি/জেআই 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড