• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোবিপ্রবি শিক্ষার্থী সোহেলকে বাঁচাতে প্রয়োজন ১৫ লাখ টাকা 

  নোবিপ্রবি প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি ২০২০, ২১:২৪
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
নোবিপ্রবি শিক্ষার্থী আসাদুজ্জামান সোহেল (ছবি : সংগৃহীত)

ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থী আসাদুজ্জামান সোহেল। 

সোহেলের চিকিৎসা প্রক্রিয়া সম্পন্ন করতে প্রায় ১৫ লাখ টাকা প্রয়োজন। সোহেল বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। 

জানা যায়, ২০১৯ সালের নভেম্বর মাসে সোহেলের গলায় টিউমারজনিত সমস্যা দেখা দেয়। পরে অধ্যাপক ড. প্রাণ গোপাল দত্তের তত্ত্বাবধানে গ্রিন লাইফ মেডিকেল কলেজ হাসপাতালে সোহেলের অপারেশন সম্পন্ন হয়।

সোহেলের পরিবার জানায়, পরবর্তী সময়ে গলা থেকে সংগ্রহকৃত টিউমারটি ঢাকার গ্রিন রোডস্থ ‘দি ল্যাবরেটরি’, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয় এবং সর্বশেষ ভারতের রিলায়েন্স লাইফ সায়েন্সে পরীক্ষার মাধ্যমে নিশ্চিত করা হয় যায়, এটি ক্যান্সার আক্রান্ত টিউমার। পরে ডাক্তার সোহেলকে দ্রুত সময়ের মধ্যে কেমোথেরাপি, ইমিউনোথেরাপি ও রেডিওথেরাপি নিতে সুপারিশ করে।

তাদের পক্ষে এই ব্যয় বহন করা অসম্ভব বলে জানায় সোহেলের পরিবার। এমন পরিস্থিতিতে সোহেলের চিকিৎসার ব্যয় যোগাতে সোহেল ও তার পরিবার সবার নিকট সাহায্য প্রার্থনা করেছেন।

প্রয়োজনে: সোহেলের বড়ভাই আরিফুজ্জামান সুমন- ০১৭১১২৩০৫৪৩।

সাহায্যের মাধ্যম: সোহেলের সহপাঠী বাশারের বিকাশ নাম্বার – ০১৭২৮৭৪৪৫৬৬, নাফির বিকাশ নাম্বার - ০১৬৭৭৭১৭০০১, বিশ্বজিতের বিকাশ নাম্বার - ০১৭৬৬৮৯৪৬১৬, মিজানের বিকাশ নাম্বার - ০১৭৭৭৪৪৬২৫৫, বাশারের রকেট নাম্বার – ০১৭২৮৭৪৪৫৬৬৪, বিশ্বজিতের রকেট নাম্বার- ০১৭৬৬-৮৯৪৬১৬০, শুভ নগদ নাম্বার- ০১৮৩৮ ৩৬৮৯১১। 

আরও পড়ুন : চবিতে বিতর্ক ও পাবলিক স্পিকিং কর্মশালা শুরু মঙ্গলবার

এছাড়া ব্যাংক হিসাব মো. আক্কাস আলী হিসাব নাম্বার- ০২০০০১৫০৩৩৪৯৯ অগ্রণী ব্যাংক লিমিটেড, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা। 

ওডি/এমআরকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড