• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় আহত চুয়েট শিক্ষার্থীর মৃত্যু

  চুয়েট প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৫১
চুয়েট
তাহমিদের জানাজায় উপস্থিত শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম-কাপ্তাই সড়কে সিএনজি দুর্ঘটনায় চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) আহত শিক্ষার্থী মৃত্যুবরণ করেছেন।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রামের জিইসি মোড়স্থ মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। ওই শিক্ষার্থীর নাম তাহমিদ চৌধুরী। তিনি কম্পিউটার প্রকৌশল বিভাগের ৪র্থ বর্ষে অধ্যয়নরত ছিলেন।

একমাত্র সন্তানকে হারিয়ে পাগলপ্রায় তাহমিদের মা ও স্বজনরা। তাহমিদের মৃত্যুর সংবাদে বিশ্ববিদ্যালয় জুড়ে শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শোকের আবহ বিরাজ করছে। জানাজায় শরীক হওয়ার জন্য বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষার্থী ভর্তি দুটি বাস ছেড়ে গেছে। সকাল ১০টা ৪০ মিনিটের পরের সকল ক্লাস পরীক্ষা বর্জন করেছেন শিক্ষার্থীরা।

মেধাবী শিক্ষার্থী তাহমিদুল ইসলাম চৌধুরীর অকাল প্রয়াণে গভীর শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

বিশ্ববিদ্যালয় ছাত্রকল্যাণ উপপরিচালক হুমায়ুন কবির জানান, এতো অল্পতে তাহমিদের চলে যাওয়া মেনে নিতে খুব কষ্ট হচ্ছে। তার মৃত্যুতে চুয়েট পরিবার শোকাভিভূত। তার প্রথম জানাজার নামাজ আজ (সোমবার) বাদ যোহর পাঁচলাইশস্থ চসিক সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরীর বাসার সামনে অনুষ্ঠিত হবে। বাদ এশা দ্বিতীয় জানাজার নামাজ গ্রামের বাড়ি বাঁশখালিতে অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন : চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ শিক্ষার্থী

উল্লেখ্য, গত শনিবার সন্ধ্যা ৭টায় তাহমিদ ও তার তিন বন্ধু মর্মান্তিক এক সিএনজি দুর্ঘটনার শিকার হন। ঘটনাস্থলে ফয়সাল রিদোয়ান কবির নামক একজনের মৃত্যু হয়। তাহমিদসহ তার বাকি দুই আহত বন্ধুকে চট্টগ্রাম মেডিকেল সেন্টারের নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়। গত দুইদিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে আজ সকাল ৯টায় তাহমিদ মৃত্যুবরণ করেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড