• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অর্থ আত্মসাতের অভিযোগে ইবিতে তদন্ত কমিটি

  ইবি প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি ২০২০, ১২:৪১
ইসলামী বিশ্ববিদ্যালয়
অভিযুক্ত ইবি কর্মকর্তা মনিরুল ইসলাম (ছবি : সংগৃহীত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক কর্মকর্তার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) তদন্ত কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ। ওই কর্মকর্তা বিশ্ববিদ্যালয়ের প্রিন্টিং প্রেস অফিসে কর্মরত আছেন বলে জানা গেছে। তার নাম মনিরুল ইসলাম।

জানা যায়, কয়েকটি দৈনিক সংবাদমাধ্যমে চেক জালিয়াতির অভিযোগের সংবাদ প্রকাশের ভিত্তিতে বিষয়টি খতিয়ে দেখতে মনিরুল ইসলামের বিরুদ্ধে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী ১০ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. কাজী আখতার হোসেনকে আহ্বায়ক, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলামকে সদস্য এবং উপপ্রকৌশলী এম শরিফ উদ্দিনকে সদস্য সচিব করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

আরও পড়ুন : ইবি কর্মকর্তার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি ঝিনাইদহ জেলা জজ কোর্টের অ্যাডভোকেট নেকবার হোসেন স্বাক্ষরিত এক ডিমান্ড নোটিশের মাধ্যমে মাসুদ করিমের এক ব্যক্তি ইবি কর্মকর্তা মনিরুল ইসলামের বিরুদ্ধে ১০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ আনেন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড