• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইইউবিএটির অ্যালামনাই ডে ২০২০ অনুষ্ঠিত

  আইইউবিএটি প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি ২০২০, ১২:৩৫
আইইউবিএটি
অ্যালামনাই ডে তে উপস্থিত শিক্ষার্থীরা (ছবি : সংগৃহীত)

বিপুল আনন্দ-উচ্ছ্বাস আর উদ্দীপনার মধ্য দিয়ে ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) অ্যালামনাই ডে ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) আইইউবিএটির খোলা মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিভিন্ন অনুষদের প্রায় তিন হাজার প্রাক্তন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

প্রিয় ক্যাম্পাসে সবাই একত্রিত হন প্রাণের উচ্ছ্বাসে। যেন তাদের একটাই পরিচয়-সবাই আইইউবিটিয়ান। সকালে আইইউবিএটির ক্যাম্পাসে এই মিলন মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব। সারাদিন গান, আড্ডা, গল্পে মুখরিত ছিল গোটা ক্যাম্পাস।

অনুষ্ঠানে অন্যতম আকর্ষণ ছিল প্রাক্তন শিক্ষার্থীদের সফলতার গল্প, বিগত বছরের উন্নয়নের আলোকচিত্র। এছাড়াও জমকালো সাংস্কৃতিক সন্ধ্যায় প্রাণ ফিরে পায় পুরো ক্যাম্পাস। আইইউবিএটির সাবেক শিক্ষার্থীদের সঙ্গে বর্তমান শিক্ষার্থীদের যোগসূত্র স্থাপনই অ্যালামনাই ডে উদযাপনের প্রধান উদ্দেশ্য।

বিকেলে আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড. আবদুর রবের সভাপতিত্বে পুনর্মিলনীতে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিনা নার্গিস, আইইউবিএটি প্লেসমেন্ট অ্যান্ড অ্যালামনাই অফিসের পরিচালক একেএম শরফুদ্দীন এবং ৯৬ ব্যাচের অ্যালামনাই সুলতান মঈন আহমেদ। সাংস্কৃতিক সন্ধ্যায় গান গেয়ে মাতিয়ে রাখেন এ সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান ও আঁখি আলমগীর।

আরও পড়ুন : শাবিপ্রবিতে স্পোর্টস সাস্টের ৭ম চ্যাম্পিয়নস লীগ

আইইউবিএটির অ্যালামনাই ডে ২০২০ এ স্পন্সর হিসেবে ছিল- ঢাকা ব্যাংক, ব্যাংক এশিয়া, কেসিও ওভারসিস এডুকেশন, এমকে শিপিং লাইন, বালিসিরা রিসোর্ট এবং মিডিয়া পার্টনার হিসেবে ছিল এটিএন বাংলা, কালের কণ্ঠ, বাংলা নিউজ ২৪ ও দ্য বিজনেস।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড