• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নো দাইসেলফ স্কাউট গ্রুপের দীক্ষা ক্যাম্প

  ডিসি প্রতিনিধি

১৬ ফেব্রুয়ারি ২০২০, ১১:০২
ঢাকা কলেজ
স্কাউট গ্রুপের দীক্ষা ক্যাম্প (ছবি : দৈনিক অধিকার)

নো দাইসেলফ স্কাউট গ্রুপের ১ম গ্রুপ ক্যাম্প এবং দীক্ষা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ফেব্রুয়ারি) ঢাকা কলেজের টেনিস মাঠে নবাগত রোভার সহচরদের দক্ষ করে গড়ে তোলার লক্ষ্যে দুই দিনব্যাপী এই ক্যাম্প অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নানা প্রশিক্ষণ কার্যক্রম, তাঁবুবাস এবং নবাগত রোভার সহচরদের দীক্ষা প্রদানের মধ্য দিয়ে ক্যাম্পের সমাপ্তি ঘোষণা করা হয়।

ক্যাম্পের সমাপনী ও দীক্ষা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা কলেজ রোভার স্কাউট গ্রুপের সম্পাদক এবং ঢাকা জেলা রোভারের সহকারী কমিশনার (সংগঠন) অধ্যাপক শামিম আরা বেগম (উডব্যাজার), নো দাইসেলফ ওপেন স্কাউট গ্রুপের সম্পাদক আবুল কাশেম রাকিব (পিআরএস), গ্রুপ কমিটির সদস্য মো. আল মামুন তুহিন (পিআরএস) প্রমুখ।

ক্যাম্পে অংশগ্রহণকারী নব দীক্ষিত রোভার তোফায়েল আহমেদ তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, ‘ক্যাম্পে অংশগ্রহণের মাধ্যমে অনেক অজানা বিষয় সম্বন্ধে জানতে পেরেছি, যা আমাদের ভবিষ্যৎ পথ চলায় অনুপ্রেরণা জোগাবে।’

আরও পড়ুন : শাবির ১৫ ব্যক্তি ও সংগঠনকে সাস্টসিসি অ্যাওয়ার্ড

সম্পাদক আবুল কাশেম রাকিব বলেন, ‘সমৃদ্ধ বাংলাদেশ গড়তে তরুণ প্রজন্মকে আদর্শ এবং দক্ষ মানবসম্পদে পরিণত করতে আমরা বদ্ধ পরিকর।’ প্রধানমন্ত্রীর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে আগামীতে আরও বৃহৎ পরিসরে এ সকল প্রোগ্রাম বাস্তবায়নের পরিকল্পনার কথাও জানান তিনি।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড